shono
Advertisement

নেটফ্লিক্সে আসছে নয়া তথ্যচিত্র ‘দ্য রোমান্টিকস’, থাকছেন অমিতাভ, শাহরুখও

ভ্যালেন্টাইনস ডে-তে নেটফ্লিক্সে মুক্তি পাবে 'দ্য রোমান্টিকস'।
Posted: 02:50 PM Feb 01, 2023Updated: 02:50 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল-হলুদ শিফন শাড়ি। সুইজারল্যান্ডের বরফ ঘেরা পাহাড়। রোমান্টিক গান। বলিউডের পর্দায় প্রেমকে সব সময়ই নতুন নতুন রূপে তুলে ধরেছে যশরাজ ফিল্মস। যশরাজের ছবিতে প্রেম মানে একটা স্বপ্ন। নানা প্রতিবন্ধকতা পেরিয়ে প্রেমের সঠিক পরিণতিই টেনে আনতেন পরিচালক যশ চোপড়া। বলিউডের সেই প্রেম ও যশরাজ ম্যাজিকই এবার আসতে চলেছে নেটফ্লিক্সের পর্দায়। পরিচালক স্মৃতি মুন্দধ্রা বলিউডের এক ঝাঁক তারকাকে সঙ্গে নিয়ে তৈরি করেছেন এক তথ্যচিত্র। যার নাম ‘দ্য রোমান্টিকস’। যে তথ্য়চিত্র যশ চোপড়া ও যশরাজের প্রেমের ছবির নানা অভিজ্ঞতা নিয়ে কথা বলবেন ক্যামেরার সামনে।

Advertisement

বরাবরই সংবাদমাধ্যমকে থেকে নিজেকে দূরে রাখেন পরিচালক যশ চোপড়াপুত্র আদিত্য। তবে এই তথ্যচিত্রে যশরাজ ব্যানারের প্রেম ও ম্যাজিক নিয়ে এই প্রথমবার সাক্ষাৎকার দেবেন আদিত্য। তাঁর কথায়, ফুটে উঠবে বলিউডের সেরা লাভস্টোরির গল্প।

[আরও পড়ুন: ‘কে প্রথম কাছে এসেছি…’, বইমেলায় মাধবীকে দেখেই গেয়ে উঠলেন অম্বরীশ, দেখুন ভিডিও]

‘সিলসিলা’ থেকে ‘চাঁদনি’। ‘ডর’ থেকে ‘রব নে বনাদি জোড়ি’। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে থেকে ‘বীর-জারা’। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে যশরাজের প্রেমের রং। প্রেম কাহিনী কতটা স্বপ্নের মতো হতে পারে, তা শিখিয়েছেন যশ চোপড়া। সম্পর্কের নানা টানাপোড়েনকে সঙ্গে নিয়ে কীভাবে প্রেমের জয়গান গাওয়া যায় তাই শিখিয়েছেন যশ চোপড়া। সেই সবই উঠে আসবে এই তথ্যচিত্রে।

এই তথ্যচিত্রে দেখা যাবে শাহরুখ খান, হৃতিক রোশন, রণবীর সিং, অনুষ্কা শর্মা, মাধুরী দীক্ষিত, আমির খান, অমিতাভ বচ্চনের মতো তারকারা। এই বলি তারকাদের মুখেই উঠে আসবে যশ চোপড়ার ছবির কথা। চলতি বছরের ভ্যালেন্টাইনস ডে-তে নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য রোমান্টিকস’।

[আরও পড়ুন: ‘বিনোদন ইন্ডাস্ট্রি বাজেটে বরাবর উপেক্ষিত’, অভিযোগ প্রযোজক অশোক পণ্ডিতের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement