shono
Advertisement

পরিণীতির মন কাড়তে বাগদানের আগে নাকে অস্ত্রোপচার রাঘবের! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য

রাঘবের এমন কাজে তাজ্জব নেটদুনিয়া।
Posted: 04:09 PM May 28, 2023Updated: 04:09 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার অঙ্গীকার করে আংটিবদল সেরেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। তার একাধিক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তবে এবার এক ভিডিও ঘিরে তুলকালাম কাণ্ড। কেন? তাতে নাকি তরুণ আপ নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha) জানাচ্ছিলেন পরিণীতির সঙ্গে বাগদানের আগে কীভাবে নাকে অস্ত্রোপচার করিয়েছিলেন।

Advertisement

যদিও এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া বা নেটদুনিয়ায় খুঁজে পাওয়া যায়নি। কারণ তা ডিলিট করে দেওয়া হয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভিডিওতে রাঘবকে তাঁর এক আত্মীয়া মেকওভার নিয়ে প্রশ্ন করেন। তাঁর প্রশ্নের উত্তরেই আপ নেতা জানান, তাঁর নাকটি মায়ের মতো ছিল। অস্ত্রোপচার করিয়ে বাবার মতো করিয়ে নিয়েছেন।

[আরও পড়ুন: রিসেপশনে বিহুর তালে নাচ আশিস-রুপালির, বিরিয়ানিতে জম্পেশ উদরপূর্তি, দেখুন]

রাঘব যখন এই কথাগুলি বলছিলেন ভিডিও রেকর্ড হচ্ছিল। টের পেয়েই পরিণীতি তাঁকে আটকান। ভিডিও রেকর্ড নিয়ে সতর্ক হয়ে যান আপ সাংসদ। তবে আচমকা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি আপলোড হয়ে যায়। তাতেই তোলপাড় হয় নেটদুনিয়া। রাঘবের এমন কাজে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। পরে নাকি ভিডিওটি নেটদুনিয়া থেকে মুছে ফেলা হয়।

দিল্লির কাপুরথালা হাউসে আংটিবদল সারেন পরিণীতি-রাঘব। সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল যেমন ছিলেন, তেমনই ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এছাড়াও হাজির হয়েছিলেন পি চিদম্বরম, কপিল সিব্বলের মতো নেতারা। বোনের বিয়ের জন্য সুদূর আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য ডিজাইনার মণীশ মালহোত্রা ছাড়া বিনোদন জগতের কাউকে দেখা যায়নি। শোনা যাচ্ছে, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজস্থানে রাজকীয়ভাবে বিয়ে সারবেন পরিণীতি। ইতিমধ্যেই নায়িকা উদয়পুরে গিয়েছেন। পরিবারের সঙ্গে উদয়বিলাস হোটেলে রয়েছেন। জয়পুর বা উদয়পুরের কোনও প্রাসাদ বেছে নিতে পারেন বিয়ের জন্য, এমনটাই খবর।

[আরও পড়ুন: অবিকল যেন ঋষি কাপুর! উজবেকিস্তানের খুদে শিল্পীর ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement