shono
Advertisement

রিসেপশনে বিহুর তালে নাচ আশিস-রুপালির, বিরিয়ানিতে জম্পেশ উদরপূর্তি, দেখুন

বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে রিসেপশন সারলেন আশিস-রুপালি।
Posted: 03:16 PM May 28, 2023Updated: 03:16 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫৭ বছর বয়সে এসে জীবনের নয়া ইনিংস শুরু করে শোরগোল ফেলে দিয়েছেন আশিস বিদ্যার্থী। ২৫মে জামাইষষ্ঠীর দিনই কলকাতার এক ক্লাবে প্রেমিকা রুপোলি বড়ুয়ার সঙ্গে ঘনিষ্ঠবৃত্তে আইনি বিয়ে সারেন। আশিসের দ্বিতীয় বিয়ে নিয়ে শুভেচ্ছাবার্তার পাশাপাশি সমালোচনা, কটাক্ষের অন্ত নেই। এবার বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে রিসেপশনটাও সেরে ফেললেন আশিস-রুপালি।

Advertisement

বিয়ের দিন রাতেই বসেছিল রিসেপশনের আসর। ফুলল সাজে নরম আলোয় নতুন দম্পতি আড্ডার মেজাজে ধরা দেন। পোশাকও রং-মিলান্তি। আশিসের পরনে প্রিন্টেড হাফস্লিভ শার্ট। চোখে রঙিন মোটা ফ্রেমের চশমা। অন্যদিকে পোশাকশিল্পী নতুন কনে রুপোলি রিসেপশনের রাতের জন্য বেছে নিয়েছিলেন সাদা সিক্যুইনস শাড়ি। সঙ্গে মানানসই ভারী গয়না। আর এসব আয়োজনের ছবি ধরা পড়েছে লোকশিল্পী দীনে খানের সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘অন্যের সিদ্ধান্তকে সম্মান করতে শিখুন..’, দ্বিতীয় বিয়ে বিতর্কে জবাব আশিস বিদ্যার্থীর]

দীনে খানের টিমই রিসেপশনের আসর মাতালেন রাজস্থানী লোকগানে। সঙ্গে বিহুর মেলবন্ধন। বউভাতের অনুষ্ঠানে অসমিয়া-কন্যা রুপোলি বড়ুয়ার সঙ্গে বিহুর তালে পা মেলালেন আশিস বিদ্যার্থী। খানাপিনার আয়োজনও এলাহি। বিরিয়ানি, পনির মশলা, মালাই কোফতা থেকে ভিন্নরকমের স্যালাড, রকমারি ডাল ছিল মেন্যুতে। আর ছিল মাছের ভিন্ন পদ। যেহেতু আশিস মাছ খেতে ভীষণ ভালবাসেন।

[আরও পড়ুন: মেয়ে ভামিকাই সব, অভিনয় নিয়ে ‘বড় সিদ্ধান্ত’ অনুষ্কা শর্মার, মন ভাঙবে ভক্তদের !]

প্রসঙ্গত, দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনার মুখে পড়ে ৩ মিনিটের এক ভিডিও শেয়ার করে আশিস জানান, “স্ত্রী পিলু ওরফে রাজশীর সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে করতে চেয়েছিলাম। আমি মনেপ্রাণে বিশ্বাস করতাম যে আমার একজন সঙ্গীর প্রযোজন। আমি তাঁর সঙ্গে ঘুরতে যেতে চাই। অদৃষ্ট হয়ত সেটাই শুনে নিয়েছে। আমার তখন ৫৫ বছর বয়স বোধহয়। আমি কাউকে একটা বিয়ে করতে চেয়েছিলাম। এরমাঝেই রুপালি বড়ুয়ার সঙ্গে পরিচয় হয়। বেশ কিছুদিন গল্প করার পর দেখা করলাম। বুঝলাম যে, আমরা এক-অপরের প্রতি আকর্ষণ বোধ করছি। স্বামী-স্ত্রী হিসেবে বাকিটা পথ চলতে পারি।” সম্প্রতি সেই প্রেমকেই পরিণতি দিলেন আশিস বিদ্যার্থী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement