shono
Advertisement

মেয়ের কীর্তিতে আমি লজ্জিত! পরিবার নিয়ে বিস্ফোরক ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী

হঠাৎ এমন কেন বললেন অভিনেতা?
Posted: 04:08 PM May 29, 2023Updated: 04:10 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীর ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবিটি ইতিমধ্য়েই ওটিটিতে ঝড় তুলেছে। তবে ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী কিন্তু এই সিনেমার সম্পর্কে কম, বরং পরিবারকে নিয়ে বেশিরভাগ কথা প্রকাশ্য়ে আনছেন। বরাবর ব্যক্তিগত বিষয়কে লোক নজর থেকে দূরে রাখতেন মনোজ। তাহলে হঠাৎ কেন সবার সামনে আনছেন পরিবারের গোপন কথা!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ বাজপেয়ী জানালেন, ”আমার পরিবারকে খুব একটা প্রকাশ্যে আনি না। কিন্তু আমার পরিবারে এমন সব মজার কাণ্ড ঘটে। যা অনুরাগীরা শুনলে বেশ মজাই পাবেন।”

[আরও পড়ুন: ‘রাগের মাথায় কি মানুষ খুন করবেন?’, ক্ষমাপ্রার্থী মাচা শো উদ্যোক্তাকে সপাট প্রশ্ন রুকমার]

একথা বলেই নিজের মেয়ের সম্পর্কে নানাকথা বলতে শুরু করেন মনোজ। মনোজের মেয়ের নাম আভা। আভা নাকি একেবারেই হিন্দি বলতে জানে না। আর তা নিয়ে একেবারে লজ্জায় মাথা হেট মনোজ বাজপেয়ীর! হ্যাঁ, সাক্ষাৎকারে স্পষ্ট এমনটাই বললেন। মনোজ জানিয়েছেন, ”আমার মেয়ে একেবারেই ইংরেজ হয়ে গিয়েছ। ওর মুখ থেকে হিন্দি শোনাই যায় না। এদিকে ওর কিন্তু হিন্দি সিনেমা খুব পছন্দের।”

মনোজ আরও জানালেন, ”আভার এক শিক্ষক আমাকে ফোন করে জানিয়ে ছিল, ওর হিন্দি না বলার কথা। আমি খলুব লজ্জায় পড়েছিল। আভার হিন্দি না বলার জন্য় ওকে খুব বকাও দেওয়া হয়। ”

[আরও পড়ুন: ধর্মের টানে ছাড়েন বলিউড, বোরখা পরা নিয়ে তীক্ষ্ণ মন্তব্য জায়রা ওয়াসিমের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement