shono
Advertisement

কুস্তিগিরদের সমর্থনে কীসের ভয়? সংসদ ভবন বিতর্কে শাহরুখকে প্রশ্ন এনসিপির

নতুন সংসদ ভবনের প্রশংসা করে কংগ্রেসের তোপের মুখে বলিউড বাদশা।
Posted: 11:43 AM May 30, 2023Updated: 11:44 AM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের মাঝে নতুন সংসদ ভবনের উদ্বোধন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই ‘সেঙ্গল’ প্রতিষ্ঠা করেছেন। আর নতুন সংসদ ভবন উদ্বোধনকে কেন্দ্র করে কথা হল নরেন্দ্র মোদি এবং শাহরুখ খানের। মুখোমুখি নয়, ভারচুয়াল আলাপচারিতা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর চর্চা। নতুন সংসদ ভবনের একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। যাতে ‘স্বদেশ’ ছবির একটি ভয়েস ওভার এবং মিউজিক ব্যবহার করা হয়েছে। ওই ভিডিওটি টুইটে শেয়ার করে মাই পার্লামেন্ট মাই প্রাইড হ্যাশট্যাগ দিয়ে শাহরুখ খান লেখেন, “কী অসাধারণ একটি নতুন বাড়ি। দেশের সংবিধানকে আরও উচ্চতায় নিয়ে যাবে। বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদি। নতুন ভারতের জন্য নতুন সংসদ ভবন। দেশের ঐতিহ্যশালী গরিমা। জয় হিন্দ।”

Advertisement

আর এবার সংসদ ভবনের ভূয়শী প্রশংসা করে ন্যাশনাল কংগ্রেস পার্টির তোপের মুখে পড়লেন শাহরুখ (Shahrukh Khan)। এনসিপির মুখপাত্র ক্লাইডি ক্রাস্টো টুইট করে রীতিমতো শাহরুখকে একহাত নেন। ক্রাস্টোর কথায়, শাহুরুখ তো খেলা নিয়ে সিনেমা করেছেন। তবুও কুস্তিগিরদের প্রতিবাদ নিয়ে চুপ রয়েছেন কেন, কীসের ভয়?

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

শুধু তাই নয়, ক্রাস্টোর মতে এবার তো শাহরুখও সংসদ ভবনের প্রশংসায় পঞ্চমুখ। তাহলে হয়তো মহারাষ্ট্রে আর নিষিদ্ধ হবে না শাহরুখের ছবি! তবে শুধু শাহরুখই নয়, টুইটে কংগ্রেস মুখপাত্র ক্রাস্ট কটাক্ষ করেছেন অক্ষয় কুমারকেও।

রবিবার নতুন সংসদ ভবন নিয়ে শাহরুখ যে ভিডিও টুইট করেন তার পরিপ্রেক্ষিতে পালটা টুইটও করেন প্রধানমন্ত্রী। কিং খানের বর্ণনার প্রশংসা করেন তিনি। মাই পার্লামেন্ট মাই প্রাইড হ্যাশট্যাগ দিয়ে টুইটে লেখেন, “নতুন সংসদ ভবন গণতান্ত্রিক দেশের শক্তি ও প্রতীক। ঐতিহ্য ও আধুনিকতার মিশেল।”

উল্লেখ্য, গত বছর মাদক মামলায় গ্রেপ্তার হন শাহরুখপুত্র আরিয়ান খান। সম্প্রতি এই মামলার তদন্তকারী আধিকারিক এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের সঙ্গে শাহরুখের কথোপকথন ভাইরাল হয়। ওই আধিকারিক শাহরুখের কাছে টাকা চেয়েছিলেন বলেই অভিযোগ। তা নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা কম হয়নি। সেই টানাপোড়েনের পর শাহরুখ এবং নরেন্দ্র মোদির ভারচুয়াল কথোপকথন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement