shono
Advertisement

একসঙ্গে কাজ করতে চলেছেন দেব-সোহম? টলিউডের অন্দরে জোর জল্পনা

এর আগে মিঠুন-প্রসেনজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দেব।
Posted: 10:25 AM May 31, 2023Updated: 10:26 AM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডাস্ট্রিতে নাকি রেষারেষির প্রচুর। কেউ কাউকে একচুলও জায়গা ছাড়েন না। তবে বন্ধুত্বের নজিরও রয়েছে। এমনই এক বন্ধুত্বের খবর শোনা যাচ্ছে টলিউডের অন্দরে। রটনা, নতুন ছবির জন্য হাত মেলাতে চলেছেন সুপারস্টার দেব (Dev) ও সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

Advertisement

উল্লেখ্য, এর আগে ‘কাছের মানুষ’, ‘প্রজাপতি’ সিনেমায় মিঠুন-প্রসেনজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দেব। অভিনয়ও করতে পারেন তাঁরা। তবে শোনা এও যাচ্ছে, বিষয়টি রটনা হলেও ঘটনা নয়। অর্থাৎ নির্ভেজাল জল্পনা। দেব ও সোহমের মধ্যে এমন কোনও চুক্তিই হয়নি। এ বিষয়ে জানার জন্য দেবের টিমের সদস্যকেও ফোন করা হলেও সে তরফ থেকে এখনও পর্যন্ত কোনও সাড়া মেলেনি।

[আরও পড়ুন: পরীমণির সংসারে নতুন ঝড়, উঠতি নায়িকার সঙ্গে অশ্লীল ভিডিওতে স্বামী রাজ!]

আপাতত ঝাড়খণ্ডে রয়েছেন দেব। সেখানে শুরু হয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র তৃতীয় পর্বের শুটিং। সেট থেকেই সাদা-কালো ছবি শেয়ার করেছেন অভিনেতা-প্রযোজক। এই প্রথমবার সত্যান্বেষীর ভূমিকায় অভিনয় করছেন দেব।

 

প্রথমে শোনা গিয়েছিল, ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু সৃজিত জানিয়ে দেন তিনি দেবের ‘ব্যোমকেশ’ পরিচালনা করছেন না। ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনার দায়িত্ব নিয়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। শোনা গিয়েছে, ছবিতে অজিতের ভূমিকায় অভিনয় করবেন অম্বরীশ ভট্টাচার্য। আর সত্যবতী রুক্মিণী মৈত্র। এদিকে সোহম অভিনয়-প্রযোজনার পাশাপাশি রাজনীতির কাজকর্ম নিয়েও ব্যস্ত। অবশ্য, দুই তারকা একজোট হলে অনুরাগীরা খুশিই হবেন।

[আরও পড়ুন: এবার দেবের বিপরীতে নায়িকা ‘মিঠাই’, কোন ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement