সমুদ্রের ধারে হৃতিকের ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা! শুধু রোমান্স নয়, অ্যাকশনে ভরা ‘ফাইটার’ টিজার

01:13 PM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উড়ছে বিমান, ফাটছে বোমা। মাঝ আকাশেই ধুন্ধুমার অ্যাকশন। টুক করে গল্পে টুইস্ট, সমুদ্রের ধারে শরীরে উষ্ণতা মেখে, হৃতিকের ঠোঁটে ঠোঁট দীপিকার। ফের দৃশ্য়ে বদল। হেলিকপ্টার থেকে হাতে জাতীয় পতাকা, মনে দেশপ্রেম নিয়ে হৃতিকের এন্ট্রি। ১ মিনিট ১৩ সেকেন্ডের ঝলকে ধরা পড়ল ‘ফাইটার’ ছবির ম্যাজিক। প্রথম ঝলকেই ‘ফাইটার’ বুঝিয়ে দিল, বক্স অফিস কাঁপাতে তৈরি হৃতিক, দীপিকা ও অনিল কাপুর!

Advertisement

প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন সিনেপ্রেমীরা। ‘ফাইটার’ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে দেখা যাবে হৃতিককে। অন্যদিকে, দীপিকার চরিত্রের নাম মিন্নি। বায়ুসেনার পোশাকে নজর কাড়লেন হৃতিক ও দীপিকা।

[আরও পড়ুন: দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?]

সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) এই সিনেমার পরিচালক। শোনা যাচ্ছে ‘ফাইটার’ হল বলিউডের প্রথম সিনেমা যেখানে অ্যাকশনের দৃশ্য মাঝ আকাশে শ্যুট হয়েছে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দই ছিলেন কিন্তু শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’ ছবির পরিচালক। যে সিনেমা বক্স অফিসে ১০০০ কোটির ব্যবসা করে বিশ্বজুড়ে। ভিএফএক্স নিয়ে একটু সমালোচনা হলেও, নিখাদ বিনোদন হিসেবে পাঠানকে ফুল মার্কস দিয়েছে অনেকেই। হলে টিকিট কেটে গেলে পয়সা উসুল মনে হবে আট থেকে আশির। পপকর্ন খেতে খেতে কেউ যদি মাথা না খাটিয়ে সিনেমা উপভোগ করতে চায়, তাহলে আদর্শ ছিল ‘পাঠান’। এখন দেখার ‘ফাইটার’ কেমন ব্যবসা করে। অপেক্ষা পরের বছরের। ২০২৪ সালের ২৬ জানুয়ারি গোটা দেশের প্রেক্ষাগৃহে রিলিজ হবে এই মেগাস্টারদের ‘ফাইটার’।

[আরও পড়ুন: টাটা থেকে আম্বানি, শচীন থেকে অমিতাভ! রাম মন্দিরের উদ্বোধনে চাঁদের হাঁট]

Advertisement
Next