shono
Advertisement

রাজ-সৃজিত থেকে দেবালয়-জয়দীপ, টানটান গল্প নিয়ে আসছেন চার পরিচালক

সাত বছর পর SVF-এর ব্যানারে ফিরলেন পরিচালক রাজ চক্রবর্তী।
Posted: 08:47 PM Mar 04, 2024Updated: 08:52 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভ মহরত নয়, মহা মহরত হয়ে গেল প্রযোজনা সংস্থা SVF-এর অফিসে। টলিউডের এই এক ছাদের তলায় এলেন চার সুপারস্টার পরিচালক রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্য ও জয়দীপ মুখোপাধ্যায়। টানটান চার গল্প নিয়ে সিনেমা তৈরি করবেন এই চারমূর্তি।

Advertisement

নিজস্ব চিত্র

সাত বছর পর SVF-এর ব্যানারে ফিরলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। আর তাঁর পরিচালনায় ক্যামেরার সামনে দেখা যাবে বাংলার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীকে। শুধু তাই নয় এই ছবিতে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অনসূয়া মজুমদার ও সোহিনী সেনগুপ্তকে।

[আরও পড়ুন: আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া]

‘দশম অবতার’ ছিল ক্রাইম থ্রিলার। এবার সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) সামাজিক বিষয় নিয়ে ছবি তৈরি করবেন। হ্যাঁ, তাতে ড্রামা অবশ্যই থাকবে। অভিনেতাদের তালিকায় রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, ঋত্বিক চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়, কৌশিক সেন।

নিজস্ব চিত্র

টানটান ভৌতিক গল্প নিয়ে আসছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য আর তাঁর এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আবারও একেনবাবুর গল্প নিয়ে আসছেন জয়দীপ মুখোপাধ্যায়। এবার একেন যাবে রাশিয়া। সেখানেই নতুন রহস্যের গন্ধ।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement