shono
Advertisement

পাশে নেই রণবীর, অন্য কাউকে নিয়ে তিরুপতি দর্শনে দীপিকা, ‘সংসারে অশান্তি’ই কাল?

শুটিং ছেড়ে আচমকাই কেন 'ধম্মে-কম্মে' মন দীপিকা পাড়ুকোন?
Posted: 09:40 AM Dec 15, 2023Updated: 09:41 AM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও শুভ কাজের আগেই তিরুপতি দর্শনে যান দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এটা তাঁদের পরিবারিক রীতি। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে এবং পরেও তার অন্যথা হয়নি। পাড়ুকোন পরিবারে শুভ কাজের সূচনাই হয় ভেঙ্কটেশ্বর দেবের পুজো দিয়ে। এবার লক্ষ্মীবারে তিরুপতিতে (Tirupati temple) ছুটলেন দীপিকা পাড়ুকোন। তবে পাশে নেই স্বামী রণবীর সিং!

Advertisement

বৃহস্পতিবার সন্ধেয় বোন অনীশা পাড়ুকোনের সঙ্গে শ্রীভেঙ্কটেশ্বরা স্বামীর আশীর্বাদ নিতে তিরুমালায় গিয়েছিলেন বলিউড অভিনেত্রী। একেবারে সাদামাটা ক্যাজুয়াল পোশাকে দেখা গেল তাঁকে। দীপিকার পরনে কালো কো অর্ড সেট। এলো করে বাঁধা খোপা। মন্দিরে পুজো দেওয়ার বেশ কিছু মুহূর্ত প্রকাশ্যে এসেছে। আর শুক্রবার সকালে তিরুপতি মন্দিরে পুজো দিলেন তিনি। কিন্তু আচমকাই কেন তিরুমালা, তিরুপতি দর্শনে ছুটলেন বলিউড অভিনেত্রী?

[আরও পড়ুন: সিনেমা হিট করাতে মন্দিরে ভরসা! বৈষ্ণোদেবীর পর শিরিডি সাঁইবাবার দুয়ারে শাহরুখ]

আসলে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’। যে ছবিতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যেই সিনেমার কিছু উষ্ণ ঝলক দেখে উত্তেজনায় ফুটছেন দর্শক অনুরাগীরা। শুক্রবারই মুক্তি পাচ্ছে ফাইটার’ ছবির ‘শের খুল গয়ে’ গানটি। তার প্রাক্কালেই তিরুপতিতে পুজো দিলেন দীপিকা পাড়ুকোন।

[আরও পড়ুন: রণবীরের সঙ্গে নগ্ন দৃশ্যের জন্য কত পারিশ্রমিক নেন তৃপ্তি দিমরি? জানলে থ হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement