shono
Advertisement

‘পদ্মাবতী’ রঙ্গোলি নষ্টে ক্ষুব্ধ দীপিকা, একহাত নিলেন হিন্দু সংগঠনকে

কী বললেন নায়িকা? The post ‘পদ্মাবতী’ রঙ্গোলি নষ্টে ক্ষুব্ধ দীপিকা, একহাত নিলেন হিন্দু সংগঠনকে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 PM Oct 18, 2017Updated: 09:41 AM Oct 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক আক্রমণ, হুমকি আর সহ্য হল না রানি ‘পদ্মাবতী’র। অবশেষে নিজের ছবির স্বপক্ষে সোচ্চার হলেন দীপিকা পাড়ুকোন। ‘পদ্মাবতী’র রঙ্গোলি নষ্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়। আর কতদিন এমনটা চলবে? প্রশ্ন ছুড়ে দিলেন তিনি।

Advertisement

শুটিংয়ের সময় থেকেই হামলা চলছে সঞ্জয় লীলা বনশালির এই ড্রিম প্রজেক্টের উপর। রাজস্থানে শুটিংয়ের সময় তাণ্ডব চালায় কর্ণি সেনা। সে সময় প্রযোজনা সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, ছবিতে কোনওভাবে ইতিহাসকে বিকৃত করা হয়নি। আলাউদ্দিন খিলজি ও রানি পদ্মাবতীর মধ্যে কোনও প্রেমের সম্পর্কও দেখানো হয়নি। কিন্তু তাতে মন গলেনি কয়েকটি রাজপুত সংগঠনের। দীপিকার পোস্টার রিলিজ হতেই তা পুড়িয়ে দেওয়া হয়। কিছুদিন আগে আবার রাজপুতানা সংগঠন হুমকি দেয় তাঁদের অনুমতি ছাড়া ছবি প্রেক্ষাগৃহে দেখানো হলে হলই পুড়িয়ে দেওয়া হবে।

[রণবীরের সঙ্গে কী সম্পর্ক? অবশেষে উত্তর দিলেন মাহিরা]

এতকিছুর পরও ‘পদ্মাবতী’ নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। এই তালিকায় পড়েন করণ কে নামের এক শিল্পী। দীপিকার পোস্টার দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। দিওয়ালির আগে তাই রঙ্গোলির মাধ্যমে তা ফুটিয়ে তুলেছিলেন সুরাটের এক শপিং মলে। কিন্তু আচমকাই বেশ কয়েকজনের একটি দল জয় শ্রী রাম ধ্বনি তুলে তছনছ করে দেয় তাঁর ৪৮ ঘণ্টার পরিশ্রম৷

 

[আহত ‘টাইগার’ হয়ে ফিরছেন সলমন খান]

এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়৷ পৌঁছায় দীপিকার কাছেও৷ এরপর আর চুপ করে থাকতে পারেননি নায়িকা৷ এই ঘটনাকে ‘জঘন্য’ বলে আখ্যা দেন তিনি৷ প্রশ্ন তোলেন, কীভাবে এই লোকজন দিনের পর দিন আইন নিজেদের হাতে তুলে নিতে পারে? এমনটা কতদিন ধরে চলবে? এবার এটা থামা প্রয়োজন৷ আর এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন বলে মনে করেন তিনি৷

[ভালবাসার খোঁজে বেরলেন সানি লিওন, তারপর…]

The post ‘পদ্মাবতী’ রঙ্গোলি নষ্টে ক্ষুব্ধ দীপিকা, একহাত নিলেন হিন্দু সংগঠনকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার