shono
Advertisement

পাকাপাকিভাবে ডিভোর্স হানি সিংয়ের, আদালতে কী বললেন গায়ক?

২০১১ সালে বিয়ে হয় হানি সিংয়ের।
Posted: 12:57 PM Nov 08, 2023Updated: 01:00 PM Nov 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে আইনিভাবে স্ত্রীর থেকে আলাদা হলেন পপ তারকা ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। প্রায় এক কোটি টাকার খোরপোশের বিনিময়েই স্ত্রী শালিনীর থেকে ডিভোর্স পাচ্ছেন বলে খবর।  হানি সিংয়ের স্ত্রী গায়কের বিরুদ্ধে করা গার্হস্থ্য হিংসার সমস্ত অভিযোগ তুলে নিয়েছেন। বুধবার দিল্লি আদালত হানি সিং ও শালিনী তলওয়ারের বিবেহবিচ্ছেদের মামলায় মঞ্জুর করেছে। এদিন আদালতে হানি বলেন, ‘তাঁর স্ত্রীয়ের সঙ্গে কোনওভাবে থাকা সম্ভব নয়। এই সম্পর্কের ইতি এখানেই।’  

Advertisement

বলিউডে পা রেখেই র‍্যাপের সংজ্ঞা বদলে দিয়েছিলেন। তাঁর হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারা। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও। ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

[আরও পড়ুন: প্রসেনজিতের পরিচালনায় নটী বিনোদিনী কঙ্গনা! জল্পনা তুঙ্গে ]

প্রায় ২১ বছরের দাম্পত্য হানি সিং ও শালিনী তলওয়ারের। আর অত্যন্ত তিক্তভাবেই তা ভাঙে। হানি সিং ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। নিজের অভিযোগ শালিনী জানিয়েছিলেন, তাঁকে যৌন হেনস্তা করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। এমনকী হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী। 

[আরও পড়ুন: হাসপাতালে জিনাত আমান, করাতে হল অস্ত্রোপচার, কী হয়েছে অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement