shono
Advertisement

Dunki Public Review: ভক্তি বড় বালাই! এক্স হ্যান্ডেলে ৫০ মিনিট শাহরুখের ‘ডাঙ্কি’র লাইভ স্ট্রিম, রিভিউ দিলেন দর্শকরা

'ডাঙ্কি' দেখে কী বলছেন দর্শকরা?
Posted: 12:24 PM Dec 21, 2023Updated: 04:08 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ডাঙ্কি’ জ্বরে কাঁপছে নেটপাড়া। বৃহস্পতিবার সকাল থেকেই শাহরুখ ভক্তদের উন্মাদনা তুঙ্গে। দেশের বিভিন্ন রাজ্যে বাদশা-বন্দনায় মগ্ন অনুরাগীরা। রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে পর্দায় কতটা ম্যাজিক তৈরি করতে পারলেন শাহরুখ খান (Shah Rukh Khan)? সেই কৌতূহল যখন তুঙ্গে, ঠিক তখনই এক ভক্তর কীর্তিতে তোলপাড় নেটদুনিয়া। এদিন সিনেমার রিলিজের পরই এক্স হ্যান্ডেলে ‘ডাঙ্কি’র (Dunki release) ৫০ মিনিটের লাইভ স্ট্রিমিং হল।

Advertisement

আর কয়েক মিনিটেই কিনা নেটদুনিয়ায় ব্লকবাস্টার ‘ডাঙ্কি’? একসঙ্গে ১ লক্ষ ৩৭ হাজার দর্শক দেখে ফেললেন রাজু-শাহরুখের বহু প্রতিক্ষীত ছবি। কিন্তু তারপরই ভেস্তে গেল সব! ‘ডাঙ্কি’র লাইভ স্ট্রিমিয়ের পরই এক্স হ্যান্ডেল অকেজো হয়ে গেল। ইতিমধ্যেই সেই ভিডিও তুলেও নেওয়া হয়েছে ওই অ্যাকাউন্ট থেকে। এদিকে ফার্স্ট ডে ফার্স্ট শো দেখে কিং খান অনুরাগীরা মজলেও সিনে দর্শকদের একাংশের কিন্তু মনে ধরেনি ‘ডাঙ্কি’ (Dunki Public review)। নেটপাড়ায় মিলল মিশ্র প্রতিক্রিয়া।

[আরও পড়ুন: কাকভোরে বাদশা-বন্দনা, ‘ডাঙ্কি’র শোয়ে হলে পুড়ল দেদার আতসবাজি, ‘লুট পুট গয়া’ শাহরুখ ভক্তরা]

সিনে বাণিজ্য বিশ্লেষক কোমল নাহাতা ইতিমধ্য়েই ‘ডাঙ্কি’কে ব্লকবাস্টার বলে ভবিষ্যদ্বাণী করেছেন। তাঁর কথায়, “শেষ থেকে শুরু হাসি-কান্না আবেগের ভরপুর এই ছবি।” শাহরুখ খানের পারফরম্যান্সের পাশাপাশি ভিকি কৌশল, তাপসী পান্নুকেও বাহবা দিলেন তিনি। রাজকুমার হিরানির ফ্রেমে বাদশার কমিক টাইমিংও বেশ প্রশংসিত হয়েছে নেটপাড়ায়। তবে দর্শকদের একাংশের মতে, “শাহরুখ-তাপসীর রয়াসন জমেনি।” বলিউডের বিতর্কিত সিনে বিশ্লেষক কমল আর খানের কথায়, “ভাবতে পারছি না রাজকুমার হিরানি এরকমও একটা সিনেমা বানাতে পারেন। আমার মনে হয়, ওঁর বয়স হয়েছে, বর্তমান প্রজন্মের দর্শকদের অপারগ তিনি।” কেউ কেউ আবার ভিকি কৌশলের অভিনয়ের প্রশংসা করেছেন। শাহরুখ ভক্তদের কেউ কেউ আবার রাজকুমার হিরানির প্রতি হতাশা প্রকাশ করেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement