shono
Advertisement

Dunki: ‘দৌড়ে দৌড়ে আসছি…! ধন্যবাদ কলকাতা’, ‘ডাঙ্কি’ মুক্তির আগে আদুরে বার্তা শাহরুখের

কলকাতার ভক্তদের উদ্দেশে কী বললেন কিং খান?
Posted: 09:04 PM Dec 17, 2023Updated: 09:04 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার মাত্র ৪ দিন। প্রেক্ষাগৃহে আসছে ‘ডাঙ্কি’। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার এই ছবির খেলা দেখানোর পালা! তেইশে এমনিতেই শাহরুখ খানের (Shah Rukh Khan) বৃহস্পতি তুঙ্গে। আট মাসের ব্যবধানে দুটো ব্লকবাস্টার সিনেমা। বছরের শেষে এবার ‘ডাঙ্কি’ হিট করলেই ষোলো কলা পূর্ণ! তাই এই ছবির মার্কশিটে ব্লকবাস্টার নম্বর তুলতে কোনওরকম কসরত করতে ছাড়ছেন না বাদশা। ‘ডাঙ্কি’ রিলিজের (Dunki Release) আগে কলকাতাকেও ভালোবাসা জানালেন শাহরুখ।

Advertisement

রবিবার সিনেমার প্রচারের জন্য দুবাইয়ে উড়ে গিয়েছেন বাদশা। সেখান থেকেই সোশাল মিডিয়ায় নজর রেখেছেন ভক্তদের উন্মাদনার দিকে। দেশের মেট্রো সিটি থেকে প্রত্যন্ত জেলায় ‘ডাঙ্কি’র অগ্রিম বুকিংয়ে অনুরাগীদের উন্মাদনা কতটা? সব খবরাখবর রাখছেন কিং খান। স্বাভাবিকভাবে কলকাতার দিকেও তাঁর কড়া নজর রয়েছে। এমনিতেই বাংলা এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সুসম্পর্ক বরাবর। ‘পাঠান’ হোক কিংবা ‘জওয়ান’, তেইশে শাহরুখ খানের সুপারহিট প্রত্যাবর্তনে পশ্চিমবঙ্গের অনুরাগীদের উত্তেজনাও কম ছিল না। দুটি ছবির ক্ষেত্রেই দলে দলে হল ভরিয়ে দিয়েছেন তাঁরা। ‘ডাঙ্কি’র আগেও সেই একইরকম উত্তেজনা ধরা পড়ল।

শাহরুখ খানের কলকাতার বিভিন্ন ফ্যানক্লাবের তরফে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’র টিকিট কেনার জন্য ইতিমধ্যেই হুড়োহুড়ি পড়ে গিয়েছে। শুধু তাই নয়, অগ্রিম বুকিং খুলতেই মিষ্টি বিলি শুরু করেন কলকাতার অনুরাগীদের একাংশ। আর এক্স হ্যান্ডেলে সেই টুইট নজরে পড়তেই শেয়ার করে বাংলার ভক্তদের ভালোবাসা উজার করে দিলেন কিং খান। লিখলেন, “ধন্যবাদ কলকাতা। তোমাদের সঙ্গে দেকা করার জন্য মুখিয়ে রয়েছি। অনেকটা  ভালোবাসা।” ‘ডাঙ্কি’ মুক্তির যে আর ৪ দিন বাকি, টুইট করে সেকথাও মনে করিয়ে দিলেন বলিউড বাদশা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement