shono
Advertisement

সিঁদুরখেলা, ভাসান ডান্সে মশগুল রানি মুখোপাধ্যায়, দেখা মিলল না বোন কাজলের

কাঁসর বাজালেন, বিসর্জনের ঢাকের তালে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে।
Posted: 05:12 PM Oct 25, 2023Updated: 05:12 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি হয়ে দশমীতে সিঁদুর খেলার আমেজে মাতবেন না, তা আবার হয় নাকি! প্রতিবারের মতো এবারও মুখার্জিদের পুজোয় অন্যথা হল না। শারদোৎসবের শেষবেলায় দশমী উপলক্ষে রানি-কাজলদের বাড়ির পুজোয় যেন চাঁদের হাট! ঘরের মেয়ে রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) বাজিমাত করলেন ভাসান ডান্সে। শুধু তাই নয়, বোনেদের সঙ্গে সিঁদুর খেলতেও দেখা গেল অভিনেত্রীকে। আর সেসব ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

Advertisement

সপ্তমী-অষ্টমীর মতোই শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, একেবারে সাবেকী সাজে এদিন ধরা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। পরনে লাল পাড় শাড়ি। আটপৌড়ে স্টাইলে পরা। খোলা চুল। মানানসই সোনার গয়না। ষোলো আনা বাঙালি সাজে ধরা দিলেন রানি। দেবীবরণের পর বোনদের সঙ্গে যেমন সিঁদুর খেললেন, তেমনই শেষবেলায় হাসিমুখে দেবীকে বিদায় দিলেন অভিনেত্রী। কখনও কাঁসর বাজালেন আবার কখনও বা বিসর্জনের ঢাকের তালে কোমর দোলাতে দেখা গেল রানি মুখোপাধ্যায়কে।

[আরও পড়ুন: মুখার্জি বাড়িতে রানির সঙ্গে ধুনুচি নাচ অদ্রিজার, মুম্বইয়ে জমিয়ে আড্ডা দুই বাঙালির]

স্বপ্ননগরী মুম্বইয়ের তারকাখচিত নর্থ বম্বে সর্বজনীন দুর্গাপুজো, যা কিনা আমজনতার কাছে ‘মুখার্জিদের পুজো’ কিংবা রানি-কাজলদের বাড়ির পুজো নামেই পরিচিত, সেটা এবার ৭৩ বছরে পড়ল। আর অন্যান্য বারের তুলনায় এবছর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ অভিনেত্রী যেন আরও বেশি নজর কাড়লেন বাড়ির পুজোয়। দিদি সর্বাণীর সঙ্গে সিঁদুর খেলতে দেখা গেল তাঁকে। তবে দশমীর দিন মুখার্জিদের আরেক বোন কাজলকে কিন্তু দেখা গেল না। তিনি অবশ্য সপ্তমী থেকে নবমী অবধি বাড়ির পুজোয় দিনভর হাজির থেকেছেন। এমনকী, বিগত ২ বছরের মতো এবারও নবমীর দিন কাজলের ছেলে যুগকে আগত দর্শনার্থীদের ভোগ পরিবেশন করতে দেখা গেল। মা কাজল কিন্তু ছেলের এমন নিষ্ঠা দেখে বেশ খুশি। সেসব ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: জীতুর সঙ্গে স্কুটারে ঘোরার পুরনো ভিডিও শেয়ার, বিসর্জনের বিষণ্ণতায় মনখারাপ নবনীতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement