shono
Advertisement

পার্টির জন্য সাপের বিষ কে জোগাত? ম্যারাথন জেরায় এলভিশের মুখে বলিউড গায়কের নাম!

‘বিগ বস’ বিজয়ীর মুখে কার নাম?
Posted: 04:18 PM Nov 09, 2023Updated: 04:18 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগে এলভিশ যাদব বর্তমানে নিত্যদিন সংবাদের শিরোনামে। ঘটনাস্থলে উপস্থিত না থাকায় আপাতভাবে ছাড় পেয়ে গেলেও বুধবার কড়া পুলিশি জেরার মুখে পড়তে হয়েছিল ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় মরশুমের বিজেতাকে। আর সেখানেই পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

নয়ডা পুলিশের ৩ ঘণ্টা জেরার মুখে এলভিশ জানিয়েছেন, পার্টির জন্য এই সাপের জোগান দিতেন গায়ক ফজিলপুরিয়া। ভিডিও শুটের জন্যই ওই সাপ আনা হয়েছিল বলে দাবি করেছেন ইউটিউবার। যদিও ফজলপুরিয়া পালটা সংবাদ মাধ্যমের কাছে একথা অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ভিডিও শুট করার জন্য আনা হয়েছিল সেটা ঠিক, কিন্তু কোনওরকম পার্টির জন্য সাপের বিষ আয়োজন করেননি তিনি। উল্লেখ্য, তদন্ত করে পুলিশ জানতে পেরেছে যে ওই পার্টি থেকে উদ্ধার হওয়া বিষধর সাপগুলির কোনওটারই বিষথলি নেই। এমন দাঁতও নেই।

[আরও পড়ুন: ‘একদম আমার পছন্দের পুরুষের দিকে তাকাবি না’, অনন্যাকে হুঁশিয়ারি সারার! কার দিকে নজর?]

প্রসঙ্গত, সম্প্রতি এলভিশকে রাজস্থান পুলিশ আটক করলেও নয়ডা পুলিশের ছাড়পত্রে রেহাই পেয়েছেন তিনি। ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় মরশুমের বিজেতা হিসেবে এলভিশ যাদব (Elvish Yadav) বর্তমানে বেশ পরিচিত নাম। বিজেপি সাংসদ মানেকা গান্ধী ইতিমধ্যেই তাঁর ৭ বছরের জেল দাবি করেছেন বণ্য প্রাণ রক্ষা আইন লঙ্ঘন করার জন্য। যার জেরে পালটা মানহানি মামলার হুঁশিয়ারও দেগেছিলেন এলভিশ। এবার বিনোদুনিয়ার সেই ‘নতুন সেলেব’ই জেরার মুখে পুলিশকে বেশ কিছু তথ্য দিয়েছেন।

[আরও পড়ুন: কাকভোরে ‘টাইগার ৩’র প্রথম শো, ‘নিশাচর’ সলমন নিজেই বলছেন, ‘ওটা মিস হয়ে যাবে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement