shono
Advertisement

‘ভুল বুঝেছেন!’ বায়োপিকে রুষ্ট জিনাতকে পালটা পায়েলের

কী বলেছিলেন জিনাত আমন?
Posted: 05:30 PM Mar 08, 2024Updated: 03:22 PM Mar 09, 2024

আকাশ মিশ্র: বলিউডের পর্দায় এবার আসতে চলেছে কিংবদন্তি অভিনেত্রী জিনাত আমনের বায়োপিক। আর এই বায়োপিকে দেখা যাবে বাঙালিকন্যা অভিনেত্রী পায়েল ঘোষকে। ছবির পরিচালক রাজীব চৌধুরী। এ খবর নতুন নয়, ইতিমধ্যেই জিনাত আমনের বায়োপিক নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়। তবে এই বায়োপিক তৈরির খবর শুনে মোটেই খুশি নন জিনাত। উলটে সোশাল মিডিয়ায় পরিচালকের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। আর জিনাতের রুষ্ট হওয়ার খবর পেয়ে, মুখ খুললেন পর্দার জিনাত, অভিনেত্রী পায়েল। সংবাদ প্রতিদিন ডিজিটালকে পায়েল বললেন, ‘জিনাতজি ভুল বুঝেছেন!’ 

Advertisement

জিনাত সোশাল মিডিয়ায় ঠিক কী লিখেছিলেন?

জিনাতের কথায়, “আমার বায়োপিক দেখানোটা নিতান্তই বোকামির হবে!” ইনস্টাগ্রামের দীর্ঘ পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবীণ অভিনেত্রী। জিনাতের মন্তব্য, “আশা করি আমার জীবনকাহিনি পর্দায় তুলে ধরার ক্ষেত্রে পরিচালক স্পর্শকাতর হবেন। আর সেরকম সাহসী লেখক কিংবা অভিনেতা প্রয়োজন আমার বায়োপিকের জন্য।”

[আরও পড়ুন: কপালে তিলক, হাতে ডমরু, প্রেম বিসর্জন দিয়ে সন্ন্যাসের পথে তামান্না! কী হল নায়িকার?]

জিনাত সোশাল মিডিয়ার পোস্টে আরও লেখেন, ”একজন বয়স্কা মহিলার কথা বলে আপনি এটাকে উড়িয়ে দিতেই পারেন। তবে আমার মতে, আমাকে আড়ালে রেখে আমার বায়োপিক তৈরি করাটা বোকামির হবে। কারণ সত্যি বলতে কী, আমার মতো করে কেউ আমাকে চেনে না। তাই আমার ইনপুট ছাড়া এই বিষয়ে যে কোন গবেষণা অসম্পূর্ণ হবে। এমনকী বিভ্রান্তিকরও দাঁড়াতে পারে।” জিনাতের কথায়, ”আমি বাজি রেখে বলতে পারি যে, আমার সম্পর্কে যেসমস্ত তথ্য পাবলিক ডোমেন রয়েছে, তার বাইরে গিয়েও আমার একটা অন্য জগৎ রয়েছে, যা শুধু আমার কাছেই পরিচিত। তবে এটুকু বলতে পারি, আমার জীবন সফর সত্যিই বেশ আকর্ষণীয়। তবে আমার জীবন সম্পর্কে অপরিচিতরা বায়োপিক তৈরি করছে বলে আমি কিন্তু বাঁধা দিচ্ছি না। শুধু এটুকু বলব, সেক্স সিম্বল বলে যে ট্যাগটা রয়েছে আমার নামের পাশে, সেই ধারণা আজ ৫০ বছর পরেও কিন্তু নাড়ানো অসম্ভব! আর যদি ভুল গল্পকারের হাতে পড়ে তাহলে পরিণতি আরও মারাত্মক হবে।”

জিনাতের এই পোস্ট নজরে এসেছে অভিনেত্রী পায়েল ঘোষেরও। সংবাদ প্রতিদিন ডিজিটালকে পায়েল জানান, ”জিনাতজি যেটা বলছেন, সেটা কিন্তু একেবারেই ঠিক নয়। আসলে এই বায়োপিক তৈরির ব্যাপারটা এখনও খুবই প্রাথমিক স্তরে রয়েছে। ইতিমধ্যেই আমাদের প্ল্যান হয়েছে জিনাতজির সঙ্গে দেখা করব। ডিনার বা লাঞ্চ করার প্ল্যান আছে। জিনাতজির সঙ্গে দেখা তো করতেই হবে, নাহলে আমি কীভাবে ওঁর বডি ল্যাঙ্গুয়েজ বুঝতে পারব। আমাকে তো জানতে হবে জিনাতজিকে। কিন্তু আগে থেকেই উনি পোস্ট করে দিলেন। ”

পায়েল আরও জানান, ”জিনাত আমনের মতো লুক নেওয়ার জন্য আমি প্রচুর পরিশ্রম করছি। আমার স্কিনটোন বদলাতে হচ্ছে, আমার হেয়ারস্টাইল, পুরো বডি ল্যাঙ্গুয়েজটাই একেবারে বদলে ফেলতে হচ্ছে।”

পায়েল আরও বলেন, ”পরিচালক রাজীব চৌধুরী জিনাতের খুব ভালো বন্ধু। জিনাতের এই পোস্ট দেখে, জিনাতজিকে ফোনও করেছেন। উনি জিনাতকে জানিয়েছেন, এই ছবি মোটেই বায়োপিক নয়। বরং তাঁর অভিনীত ছবিগুলো থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি। তাই এখনই এধরনের মন্তব্য ঠিক নয়। আর সত্যি বলতে, এখনও খুব প্রাথমিক স্তরেই রয়েছে এই ছবি। দেখা যাক ছবির গল্প কোনদিকে এগোয়।” পায়েল জানিয়েছেন, মে মাসে এই ছবির শুটিং হবে লন্ডনে। এখন চলছে প্রি প্রোডাকশনের নানা কাজ। অন্যদিকে সংবাদ প্রতিদিন ডিজিটালকে প্রথম জানিয়েছেন, পরমব্রতকে এই ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: মা হচ্ছেন পরিণীতি! ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখেই গুঞ্জন তুঙ্গে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement