shono
Advertisement

‘শাহরুখকে দেখে শিখুন!’ ভক্তদের উপদেশে কী বললেন আমির?

এই মুহূর্তে 'সিতারে জমিন পর' ছবির শুটিংয়ে ব্যস্ত আমির।
Posted: 05:14 PM Mar 09, 2024Updated: 05:16 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর ধরে হিট ছবির মুখ দেখেননি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। শেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ তো, একেবারে মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। তারপরই হঠাৎ আমির ঘোষণা করেন, তিনি আপাতত অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। তবে সম্প্রতি খবরে আসে, ‘সিতারে জমিন পর’ ছবি দিয়েই ফিরছেন আমির। এই খবর শুনেই নড়েচড়ে বসলেন আমির ভক্তরা। আমিরকে উপদেশ দিলেন, শাহরুখের মতো ‘পাঠান’, ‘জওয়ান’ ছবিতে অভিনয় করুন। তাহলেই বক্স অফিস হাতের মুঠোয় নিতে পারবেন!

Advertisement

সম্প্রতি কিরণ রাওয়ের ‘লাপাতা লেডিজ’ ছবির প্রচারে ভক্তরা আমিরকে মুখের উপরই বলে বসেন, ‘শাহরুখকে নকল করুন।’ তবে ভক্তদের এমন কথায় রাগ করেনি আমির। বরং জবাবও দিয়েছেন। স্পষ্টই ভক্তদের বলেন, ”শাহরুখ তো পাঠান, জওয়ান-এর মতো ভালো ছবি বানিয়েছে। না হয়, আমি লাপাতা লেডিজ-এর মতো ছবি বানাই!”

[আরও পড়ুন: কমলের কেন্দ্রেই কংগ্রেসের রক্তক্ষরণ! ‘হাত’ ছেড়ে পদ্মে ৭ কাউন্সিলর]

আমিরের পরবর্তী ছবি ‘সিতারে জমিন পর’ মুক্তি পাবে বছর শেষেই! ২০০৭ সালে মুক্তি পেয়েছিল আমির খানের ছবি ‘তারে জমিন পর’। বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল এই ছবি। এই ছবি দেখে সমালোচকরারও আমিরের প্রশংসা পঞ্চমুখ হয়েছিলেন। তখন থেকেই আমির প্ল্যান করেছিলেন ‘তারে জমিন পর’ ছবির সিক্যুয়েল তৈরি করবেন। যেমন ভাবনা, তেমনি কাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ”আমরা ছবিটা আগামী বড়দিনে মুক্তির পরিকল্পনা করছি। চিত্রনাট্য শুনেই আমার গল্পটা পছন্দ হয়েছিল। তবে ছবিতে আমি মুখ্য চরিত্রে নয়, ছোট চরিত্রে থাকব।”

‘লাল সিং চাড্ডা’র বক্স অফিসে ভরাডুবি আমির খানের কাছে ছিল বড় ধাক্কা। তার জেরেই অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। ত্যাগ করেন সোশাল মিডিয়া। সেই সময় আমির বলেছিলেন, “আপাতত, কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চাই। এই সময়টা কোনও কাজ নয়। বরং পরিবারের সঙ্গে সময় কাটাব। নিজের সঙ্গে সময় কাটাব। প্রয়োজনে ছবি প্রযোজনা করব, কিন্তু অভিনয় নয়।” আমির যে এই সিদ্ধান্ত থেকে কিছুটা সরছেন, তা স্পষ্ট আমিরের নতুন মন্তব্যে।

[আরও পড়ুন: কমলের কেন্দ্রেই কংগ্রেসের রক্তক্ষরণ! ‘হাত’ ছেড়ে পদ্মে ৭ কাউন্সিলর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement