বিয়ে করছেন ফতিমা সানা শেখ! পাত্র কি আমির খান?

03:34 PM Nov 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সেরেছেন আমিরকন্যা ইরা। আর তারপরেই সোশ্য়াল মিডিয়া জুড়ে আমির খানের বিয়ের খবর! আর এই গুঞ্জনের সূত্রপাত বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখের একটা পোস্ট থেকেই।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ফতিমা সানা শেখ (Fatima Sana Shaikh) তাঁর ইনস্টাগ্রামে বিয়ে নিয়ে একটি ইঙ্গিতবাহী পোস্ট করেছেন। যেখানে ফতিমা লিখেছেন, ‘টু ডু অর নট টু ডু’। এখানে ফতিমা সানা শেখ, চালাকি করে নট শব্দের বানানটি লিখলেন বিবাহবন্ধনের অর্থে। আর সেই পোস্টই রাতারাতি ভাইরাল। এত পর্যন্ত ঠিকই ছিল। গুঞ্জন বাড়ল, এই পোস্টের নিচে আমির কন্যা ইরার শুভেচ্ছা দেখার পরই। নেটিজেনরা বলছেন, আমিরের সঙ্গেই হয়তো নিকাহ সারতে চলেছেন ফতিমা।

[আরও পড়ুন: সানিয়া মির্জাকে আপেল খাইয়ে বিপাকে বরুণ! অভিনেতাকে ধমক টেনিস তারকার মায়ের]

Advertising
Advertising

আমির ও কিরণের বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছিল জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন তা নিয়েও নানা খবর ঘুরেছে বলি পাড়ায়। তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়ে ঠেকেছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) দিকে! অনেকের দাবি ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সে অনুঘটক রূপে কাজ করেছে।

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা গুঞ্জনপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ। আর এবার রটল, ফতিমার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আমির খান।

[আরও পড়ুন: চলতি বছরেই বিয়ে করছেন আথিয়া-রাহুল, জানেন কোথায় বসবে বিয়ের আসর?]

Advertisement
Next