shono
Advertisement

বিজ্ঞানী হওয়ার সাধ অঙ্কুশের, কী পরামর্শ দিলেন নেটিজেনরা?

'সবসময় বিজ্ঞানী হতে চেয়েছিলাম', লেখেন অভিনেতা। তাতেই জুটে যায় পরামর্শদাতা।
Posted: 10:34 AM Jul 10, 2023Updated: 10:34 AM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত স্বপ্নই না থাকে মানুষের। এই যেমন অঙ্কুশের (Ankush Hazra) ছিল। টলিউডের ‘ম্যাজিক ম্যান’-এর বড় সাধ ছিল বিজ্ঞানী হবেন। সেকথা সোশ্যাল মিডিয়ায় এতদিনে প্রকাশ করলেন। আর তাতেই জুটে গেল একাধিক পরামর্শদাতা।

Advertisement

 

কিছুদিন আগে আইসল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।  রবিবার অভিনেতা একটি ভিডিও শেয়ার করেন। যেখানে বরফে ভরা লেকের মাঝখান দিয়ে তাঁকে বোটে করে যেতে দেখা যায়।  ভিডিওটি ঐন্দ্রিলা তুলেছিলেন। আচমকাই জলে হাত দিয়ে একটি বরফের টুকরো তুলে নেন অঙ্কুশ। ওই বরফ দিয়ে কী করবেন অভিনেতা? জানতে চান ঐন্দ্রিলা। 

[আরও পড়ুন: প্রেম পেল পরিণতি, ‘জাস্ট ম্যারেড’ অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার]

প্রেমিকার প্রশ্নের উত্তরে অঙ্কুশ বলে ওঠেন, “আমি একটু গবেষণা করব।” ঠাট্টার ছলে আবার ঐন্দ্রিলা অঙ্কুশকে ‘বরফ চোর’ও বলে ফেলেন। ভিডিওর ক্যাপশনে অঙ্কুশ লেখেন, “আমি তো সবসময় বিজ্ঞানী হতে চেয়েছিলাম… সবাই সাপোর্ট করেছিল শুধু মার্কশিট করেনি…এটা শুধু আমার ক্ষতি নয় সারা বিশ্বের ক্ষতি…যাকগে সবার রবিবার ভাল কাটুক।”

অঙ্কুশের এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়েই একজন লেখেন, “মার্কশিটটা সাপোর্ট করলে আজ তুমি ইসরোতে থাকতে, সবই কপাল।” একজন আবার অঙ্কুশকে ভাল স্ক্রিপ্ট দেখে কমেডি ছবি করার পরামর্শ দিয়েছেন। “দাদা সবারই একই অবস্থা…ওই মার্কশিট সাপোর্ট করে না”, এমন মন্তব্যও করা হয়েছে। বলা হয়েছে গবেষণা করার কথা। একজন আবার লিখেছেন, “তারপর BBA, B-tech সব করে নিলে আর বাকিটা ইতিহাস।”  

[আরও পড়ুন: ফুটল বিয়ের ফুল! ব্যাচেলর-ব্রত ভেঙে গোপনে বিয়ে টলিনায়কের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement