shono
Advertisement

মুক্তির দিনই রেকর্ড! কত আয় করল তাব্বু-করিনা-কৃতীর ‘ক্রু’?

ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন রিয়া কাপুর ও একতা কাপুর।
Posted: 05:07 PM Mar 30, 2024Updated: 05:07 PM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দিনই জ্যাকপট! প্রথম দিনের ব্যবসার নিরিখে রেকর্ড গড়ল করিনার কাপুর, তাব্বু, কৃতীয় স্যানন অভিনীত ‘ক্রু’ (Crew Film)। কীভাবে? নারী প্রধান সিনেমা হিসেবে মুক্তির দিন সবচেয়ে বেশি আয়ের নজির গড়ল নতুন এই ছবি। আর তাতেই উচ্ছ্বসিত ছবির মহিলা ব্রিগেড।

Advertisement

‘লুটকেস’ খ্যাত পরিচালক রাজেশ কৃষ্ণাণের পরিচালনায় তৈরি ‘ক্রু’। ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন রিয়া কাপুর ও একতা কাপুর। হাসির মোড়কে চুরির গল্প সাজিয়েছেন তাঁরা। যার কেন্দ্রবিন্দুতে রয়েছে করিনা, তাব্বু ও কৃতীর চরিত্র। মহিলা ব্রিগেডের এই হাইস্ট কমেডি মুক্তির দিন ২০ কোটি ৭ লক্ষ টাকা আয় করে ফেলেছে। আর তাতেই উচ্ছ্বসিত গোটা টিম।

[আরও পড়ুন: প্রাক্তন-বর্তমান স্ত্রীকে নিয়ে রাতবিরেতে পার্টিতে মত্ত আরবাজ খান! নতুন সমীকরণ?]

এর আগে রিয়া-একতার প্রযোজনায় ‘বীরে দি ওয়েডিং’ সিনেমায় অভিনয় করেছিলেন করিনা। সে ছবিও বক্স অফিসে সাফল্য পেয়েছিল। আয় করেছিল ১৩৯ কোটি টাকা। এবার ‘ক্রু’ সফল হওয়ায় অতীতের সেই কথা স্মরণ করেন করিনা। জানান, তাব্বু ও কৃতীর মতো অভিনেত্রীর সঙ্গে এই সফরে যুক্ত হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।

ছবিতে জাসমিন কোহলির চরিত্রে অভিনয় করেছেন করিনা। তাব্বুর চরিত্রের নাম গীত শেট্টি। আর কৃতীকে দেখা গিয়েছে দিব্যা রাণা হিসেবে। তিনজনই বিমান সেবিকা এবং সোনা পাচার চক্রের সঙ্গে জড়িয়ে যায়। যার পর থেকে ঘটে চলে একের পর এক ঘটনা। বলিউডের তিন সুন্দরী ছাড়াও নতুন এই ছবিতে অভিনয় করেছেন কপিল শর্মা, দিলজিৎ দোসাঞ্ঝ, কূলভূষণ খরবন্দা, রাজেশ শর্মা এবং বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘বাবার শেষ সম্বলও বেচে দিয়েছি’, ‘সাভারকর’ বানাতে নিঃস্ব রণদীপ হুডা? বক্স অফিসও ফেরাল মুখ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement