shono
Advertisement

প্রেমিককে সঙ্গে নিয়ে তিরুপতি বালাজি মন্দিরে জাহ্নবী, বিয়ের তোড়জোড়?

সম্প্রতি ভাইরাল হয়েছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের একটি ভিডিও।
Posted: 03:08 PM Apr 03, 2023Updated: 03:08 PM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বলিউড জুড়ে এখন একটাই গুঞ্জন। আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে নাকি বিয়ে করতে চলেছেন পরিণীতি চোপড়া। তবে এই বিয়ে নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি পরিণীতি বা রাঘবকে! আর ঠিক এই গুঞ্জনের মাঝেই বলিউডের আরেক অভিনেত্রীর বিয়ে নিয়ে শুরু গুঞ্জন।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ভাইরাল হয়েছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে তিরুপতির বালাজি মন্দির দর্শন করছেন। এই ভিডিওতে একেবারেই সাবেকি পোশাকে দেখা গিয়েছে জাহ্নবীকে। দক্ষিণী স্টাইলে পোশাক পরেছিলেন শিখরও। এই ভিডিও দেখেই বলিউডে জোর গুঞ্জন। তাহলে কী বিয়ের তোড়জোড় করতেই বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই জুটি। জাহ্নবী ও শিখর অবশ্য এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

[আরও পড়ুন:  ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি! প্রযোজকের বিরুদ্ধে ইম্পার দ্বারস্থ স্বস্তিকা]

প্রেম করছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর! গুঞ্জনে শোনা গিয়েছিল মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গেই জমিয়ে প্রেম করছেন তিনি। তবে এতদিন ব্য়াপারটা গোপনেই রেখেছিলেন জাহ্নবী। তবে সম্প্রতি জাহ্নবী তাঁর এই প্রেমের গল্প সামনে এনেছিলেন। শিখরের পাশে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছিলেন শ্রীদেবীকন্য়া।

[আরও পড়ুন: এক ঘুসিতে ভেঙে ফেলে পাঁচিল, আসছে নতুন সিরিয়াল ‘ফুলকি’, প্রকাশ্যে আগাম ঝলক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement