shono
Advertisement

ছেলের থেকেও বেশি আপন মেয়ে! জয়ার মন্তব্যে চাঞ্চল্য, বচ্চন পরিবারের অশান্তি চরমে?

নাতনির শোয়ে গিয়েই বিস্ফোরক মন্তব্য বর্ষীয়ান তারকার।
Posted: 11:29 AM Feb 02, 2024Updated: 11:29 AM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের অশান্তির জল্পনা আর নতুন নয়। তা নিয়েই নিত্যনতুন রটনা-ঘটনা ঘটে যাচ্ছে। এবার জয়া বচ্চনের (Jaya Bachchan) মন্তব্যে চাঞ্চল্যের সৃষ্টি হল। নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে ছেলে অভিষেকের থেকে মেয়ে শ্বেতাকেই আপন বললেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ।

Advertisement

‘হোয়াট দ্য হেল নভ্যা’ (What The Hell Navya) নামের পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানে নানা বিষয় নিয়ে আলোচনা হয়। পয়লা ফেব্রুয়ারি থেকে শোয়ের নতুন এপিসোড প্রকাশ্যে আসা শুরু হয়েছে। সেখানেই মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নভ্যা। আলোচনার বেশিরভাগ সময় চুপ ছিলেন অমিতাভকন্যা শ্বেতা। কেন মা এত চুপ তা জানতে চাইছিলেন নভ্যা।

[আরও পড়ুন: বৃষ্টি মাথায় নিয়েই নতুন বাড়িতে নিক-প্রিয়াঙ্কা, বিলাসবহুল বাংলো ছেড়ে প্রথম রাত কেমন কাটল? ]

মেয়ের প্রশ্নের উত্তরে শ্বেতা জানান, নভ্যা যে বিষয়ে কথা বলছেন তা সম্পর্কে তিনি বিশেষ কিছু জানেন না। পাছে যদি কেই মূর্খ ভাবে তাই মুখ খুলছেন না। মায়ের এই কথার বিরোধিতা করে মেয়ে। নভ্যা জানান শ্বেতা খুবই বুদ্ধিমতী ও তাঁর মতামতের গুরুত্ব রয়েছে। মেয়ে ও নাতনির কথা শোনার পর মেয়ের দিকে হাত বাড়িয়ে জয়া বলেন, “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।”

উল্লেখ্য, গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। কিন্তু আচমকা জয়ার এমন মন্তব্য ফের জলসায় ভাঙনের জল্পনা উসকে দিল বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: মোদির প্রশংসায় পঞ্চমুখ দীপিকা, গেরুয়া শিবিরের সুনজরে পড়তে পালটি খেলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement