shono
Advertisement

‘বদনামে মোরে রক্ষা করো…’, তিন গুরুর শরণাপন্ন জিতু কমল

গত সপ্তাহেই অভিনেতার সঙ্গে বিচ্ছেদের কথা ফেসবুকে জানিয়েছেন নবনীতা দাস।
Posted: 11:35 AM Jul 03, 2023Updated: 11:35 AM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন গুরু। বিপদে তাঁদেরই শরণাপন্ন হলেও জিতু কমল (Jeetu Kamal)। ‘বদনামে মোরে রক্ষা করো…’, ফেসবুকে তিন গুরুর ছবি পোস্ট করে একথাই লিখলেন অভিনেতা।

Advertisement

‘অপরাজিত’র পর থেকে জিতুর কেরিয়ারের নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। একাধিক সিনেমা রয়েছে অভিনেতার হাতে। সম্প্রতি আবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধার কথা ঘোষণা করেছেন। তবে অভিনেতার ব্যক্তিগত জীবন টালমাটাল। আর তা জানা গিয়েছে গত সপ্তাহে। ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা করেছেন জিতুর স্ত্রী নবনীতা। জানিয়েছেন গত তিন মাস ধরে তাঁরা আলাদা থাকছেন।

[আরও পড়ুন: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর]

নবনীতার বিচ্ছেদের ঘোষণার পরই জিতু লিখেছিলেন, “তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাব… আগামীতে তাই করব…বাচ্চা বউ।” পরে আবার শিবের ছবি পোস্ট করে ইংরেজিতে যা লিখেছেন, তাঁর বাংলা মানে করলে দাঁড়ায়, ”ব্যক্তিগতই থাকুক। যদি ঘুরতে যান, কাউকে বলবেন না। সঙ্গী বেছে নিন, কাউকে না বলেই। আনন্দে বাঁচুন জীবন, কাউকে জানতে দেবেন না। কারণ, মানুষ ভাল জিনিস নষ্ট করে দেয়।”

সোমবার অভিনেতা তিন গুরুর ছবি পোস্ট করে লেখেন, “‘গুরু ব্রহ্মা গুরু বিষ্ণু গুরুদেব মহেশ্বর’ গুরুরেব পরম ব্রহ্ম তস্মৈ শ্রী গুরুবে নম…বিপদে শক্তি দাও, বদনামে মোরে রক্ষা করো। আমার গুরু, আমার আদর্শ। শৌভিক সাংস্কৃতিক কেন্দ্র, দেবীদাশ ভট্টাচার্য ও ভগবান শিব।


[আরও পড়ুন: রহস্যের ঘেরাটোপে রণবীর-দীপিকা-রামচরণ, সিনেমা না বিজ্ঞাপন? ভিডিও দেখে উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার