shono
Advertisement

গানের পর অভিনয়, বাংলা সিরিয়ালে দেখা যাবে ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরকে

কোন ভূমিকায় অভিনয় করছেন?
Posted: 07:55 PM Apr 02, 2023Updated: 07:56 PM Apr 02, 2023

নন্দন দত্ত, সিউড়ি: গানের পর অভিনয়। নয়া ভূমিকায় বীরভূমের ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। এবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে সোশ্যাল মিডিয়া সেনসেশনকে। কোন ধারাবাহিকে অভিনয় করবেন ‘বাদাম কাকু’, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে, গত পয়লা এপ্রিল থেকেই ধারাবাহিকটি শুরু হয়েছে বলে খবর।

Advertisement

২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে বাদামকাকু বিখ্যাত হন। ‘কাঁচা বাদাম’ বীরভূম থেকে তাঁকে নিয়ে গিয়েছে মুম্বইয়ে। বীরভূমে বানিয়েছিলেন সাধের বাড়িও। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হল না। প্রতারণার শিকার হন বাদামকাকু। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ভুবন বাদ্যকরের গান ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ইলামবাজারের গোপাল ঘোষ গানের কপিরাইটের জন্য তাঁর কাছে সাদা কাগজে সই করিয়ে নেন। বিষয়টা আদতে কী তা বুঝতে পারেননি ভুবনবাবু।

[আরও পড়ুন: ‘যা করি, সব তোমার জন্য…’, ভালবাসায় মাখা প্রেমপত্র পেলেন উরফি, কে পাঠাল চিঠি?]

এদিকে এক সইয়ের জেরে বিখ্যাত গানের যে অর্থ ভুবনবাবুর পাওয়ার কথা তা আর তিনি পাচ্ছেন না। এবিষয়ে দুবরাজপুর থানায় অভিযোগও করেন শিল্পী। কিন্তু তাতে খুব বেশি কিছু সুবিধা হয়নি। এদিকে এলাকার ক্লাব, পাড়া-প্রতিবেশী সকলেরই ধারণা ভুবনবাবু ধনী। ফলে বিভিন্নরকম দাবি করেন তাঁরা। কিন্তু অর্থ না থাকায় তা মেটাতে পারেন না। তা নিয়ে অশান্তি। সেই অশান্তি থেকে মুক্তি পেতে ভাড়া বাড়িতেই ঠাঁই হয়েছে ভুবন বাদ্যকরের।

এমন পরিস্থিতিতেই সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়েছেন ভুবন বাদ্যকর। ভূবনবাবু জানান, মাস তিনেক আগে তিনি শুটিং করে এসেছেন। ওই সিরিয়ালে তাঁকে মেয়ের বাবা হিসাবে অভিনয় করতে হয়েছে। যেখানে তিনি লাভ ম্যারেজের বিরোধী। অথচ মেয়ে প্রেম করে বিয়ে করার চেষ্টা করবে। দু’দিন ধরে শুটিং হয়েছে। তার বিনিময়ে ভুবন বাদ্যকর প্রায় ৪০ হাজার টাকাও পেয়েছেন। ভুবনবাবুর কথায়, “মানুষের আর্শীবাদে আমার গান সকলের মন জয় করেছে। সবার সামনে গান গাওয়ার সুযোগ পেয়েছি। এখন অভিনয়ের সুযোগ পেয়েছি। আগামী দিনে এরকম সুযোগ এলে আমি অভিনয় করে যাব।” উল্লেখ্য, এর আগে জিৎ সঞ্চালিত ‘ইসমার্ট জোড়ি’ শোয়ে দেখা গিয়েছিল ‘কাঁচা বাদাম’-এর গায়ককে।

[আরও পড়ুন: চাই লাখপতি স্বামী, থাকতে হবে আরও কিছু গুণ, বিয়ের পরিকল্পনা জানালেন শার্লিন চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement