shono
Advertisement

‘মোটা’, ‘কালো’বলে লাগাতার কটাক্ষ, কী মনে হত কাজলের?

চশমা পরতেন কাজল, জোড়া ভুরু ছিল তাঁর। তা নিয়েও কম কথা শুনতে হয়নি।
Posted: 04:10 PM Apr 14, 2023Updated: 04:10 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘একে কালো, তায় আবার মোটা’, বড় হওয়ার সময় এমন অনেক কথাই শুনতে হয়েছে কাজলকে (Kajol)। তা নিয়ে এতদিন বাদে মুখ খুললেন অভিনেত্রী। কীভাবে শরীরের ছুৎমার্গ ও গায়ের রং নিয়ে কটাক্ষের মোকাবিলা করেছিলেন, জানালেন সেকথা।

Advertisement

মাত্র ১৮ বছর বয়সে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন কাজল। তার অনেক আগে থেকেই শরীরের ওজন ও গায়ের রং নিয়ে কথা শুনতে হত তাঁকে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সেকথা জানাতে গিয়ে অভিনেত্রী বলেন, “আমার মনে হয় বিষয়টি নিয়ে আমাকে তেমন মাথা ঘামাতেই হয়নি। এই সমস্ত কটাক্ষকে আমি কোনওদিন পাত্তাই দিইনি। ভাবতাম যে মানুষজন এটা বলছে আমি তাঁদের থেকে অনেক বেশি বুদ্ধিমতী।”

[আরও পড়ুন: ‘মোটাকে মোটা বোলো না!’ বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব আবির-ঋতাভরী, প্রকাশ্যে ‘ফাটাফাটি’ ট্রেলার]

চশমা পরতেন কাজল, জোড়া ভুরু ছিল তাঁর। তা নিয়েও কম কথা শুনতে হয়নি নায়িকাকে। কিন্তু, জোড়া ভুরু নিয়েই গ্ল্যামার দুনিয়ার সফর শুরু করেন অভিনেত্রী। কাজল জানান, নিজেকে নিয়ে তিনি বরাবর আত্মবিশ্বাসী ছিলেন। আর তার ফল বক্স অফিসে পেয়েছেন।

‘বেখুদি’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেন কাজল। তারপর মুক্তি পায় ‘বাজিগর’। তাতেই সাফল্য পান কাজল। তারপর ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’-এর মতো সিনেমার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান।

[আরও পড়ুন: ‘আশিকি ৩’ ছবিতে বড় চমক, কার্তিকের সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement