shono
Advertisement

শ্রীময়ীর ভাত কাপড়ের দায়িত্ব নিলেন কাঞ্চন, রং মিলান্তি পোশাকে নবদম্পতি

৬ মার্চ কাঞ্চন ও শ্রীময়ীর রিসেপশন।
Posted: 04:15 PM Mar 04, 2024Updated: 07:06 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার শাস্ত্রমতে সাত পাকে বাঁধা পড়েন শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক (Kanchan Mallik)। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল তাঁদের বিয়ের নানা মুহূর্তের ছবি ও ভিডিও। সোমবার হয়ে গেল তাঁদের ঘরোয়া বৌভাত। লাল রঙের পাঞ্জাবিতে সেজে শ্রীময়ীর ভাত কাপড়ের দায়িত্ব নিলেন কাঞ্চন। শ্রীময়ীর পরনেও দেখা গেল লাল রঙের বাহারি শাড়ি।

Advertisement

তা কী কী ছিল কাঞ্চন-শ্রীময়ীর বৌভাতের অনুষ্ঠানে?

কাঁসার থালায় সুন্দর করে সাজানো নতুন বউয়ের মেনু। রয়েছে সুক্তো, তিনরকম ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, তিনরকম মাছ, চাটনি, রসগোল্লা, পায়েস।

ছবি- Birdlens Creation

[আরও পড়ুন: খুল্লমখুল্লা! আম্বানিদের অনুষ্ঠানে অনন্যাকে বুকে জড়িয়ে আদিত্য, রণবীর দিলেন ‘থাম্বস আপ’]

শনিবার গোধূলি লগ্নে সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী। ছাদনতলা থেকে নবদম্পতির বিয়ের রোম্যান্টিক সব ছবি-ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। কনে শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) পরনে লাল টুকটুকে বেনারসি আর রং মিলান্তি পোশাকে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)।

ছবি- Birdlens Creation

নাচ-গান, আড্ডা, রোম্যান্সে জমজমাট কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে। বিয়ের পর খাবার প্লেট হাতে ধরে অভিনেতার নাচ ইতিমধ্যেই ভাইরাল। কম যান না কনে শ্রীময়ীও। গানের তালে বরের সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন। পঞ্চাশোর্ধ্ব তারকা বিধায়কের তৃতীয় বিয়ে নিয়ে চর্চার অন্ত নেই নেটপাড়ায়! তবে সেসসব কটাক্ষ, আক্রমণকে বুড়ো আঙুল দেখিয়ে নবদম্পতি মজেছেন বিয়ের আমেজে। ৬ মার্চ কাঞ্চন ও শ্রীময়ীর রিসেপশন।

[আরও পড়ুন: ননদ-বউদি শ্বেতা-ঐশ্বর্যর তিক্ততায় ইতি! জামনগরের জলসা থেকে ফিরে কী জানালেন অমিতাভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement