shono
Advertisement

আর রাখঢাক নয়! ‘কাঞ্চনদা’র সঙ্গে মুভি ডেট শ্রীময়ীর, একসঙ্গে দেখলেন ‘রক্তবীজ’

অনুরাগীদের প্রশ্ন, 'তাহলে কি গোপনীয়তা আলগা হচ্ছে?'
Posted: 08:48 PM Oct 29, 2023Updated: 08:48 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মরসুমেই রং মিলান্তি পোশাকে একসঙ্গে একফ্রেমে ধরা দিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan Sreemoyee)। এবার দক্ষিণ কলকাতার এক জনপ্রিয় শপিং মলে জুটিতে সিনেমাও দেখতে গেলেন। টলিপাড়ার চর্চিত জুটিকে দেখতে পেয়েই ইতি-উতি থেকে ক্যামেরাবন্দি করলেন অনেকে! তবে রাখঢাক না করে নিজেই সেসব ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রীময়ী চট্টোরাজ। তা দেখেই অনুরাগীদের প্রশ্ন, তাহলে কি গোপনীয়তা আলগা হচ্ছে?

Advertisement

কাঞ্চন-শ্রীময়ী গিয়েছিলেন নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘রক্তবীজ’ দেখতে। যে ছবিতে কাঞ্চন মল্লিক নিজেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তাঁকে দেখা গিয়েছে নিত্যানন্দ পুততুণ্ডি নামে এক পুলিশ অফিসারের চরিত্রে। নন্দিতা-শিবুর সঙ্গে আবারও জুটি বাঁধতে পেরে উচ্ছ্বসিত অভিনেতা। আর সেই ছবি যখন প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে, তখন কি বান্ধবীকে না দেখালে হয়?

[আরও পড়ুন: হাসপাতালে পরিচালক অগ্নিদেব! ‘আমার স্বামীর জন্য প্রার্থনা করুন’, কাতর আর্জি সুদীপার]

সিনেমার এক দৃশ্যে যেখানে কাঞ্চন মল্লিককে দেখা গিয়েছে, হল থেকে সেই ছবি তুলে পোস্টও করেছেন শ্রীময়ী চট্টোরাজ। প্রসঙ্গত, চতুর্থীর দিন তারকা বিধায়ক রাজ্যের সেচমন্ত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন অভিনেত্রী বান্ধবীকে নিয়ে। পার্থ ভৌমিকের পুজোতেই জুটিতে আমন্ত্রিত ছিলেন রাজনৈতিক সতীর্থ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। লাল রঙের সালোয়ারে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর কাঞ্চনের পরনে ছিল লাল পাঞ্জাবি। রং মিলান্তি পোশাকের ক্যাপশনে শ্রীময়ীর লেখা ‘আমরা’ শব্দটি নজর কাড়ে নেটিজেনদের। আর এবার একসঙ্গে মুভি ডেটের ছবির পোস্ট করলেন টেলি অভিনেত্রী। সেই ছবি ভাইরাল হতেও সময় নেয়নি। আজকাল প্রায়ই ইতি-উতি দেখা যাচ্ছে কাঞ্চন-শ্রীময়ীকে। তাই প্রশ্ন উঠেছে, তাহলে কি গোপনীয়তা আলগা করে ধীরে-সুস্থে এবার সম্পর্কের বিষয়টি সামনে আনছেন তারকাজুটি?

[আরও পড়ুন: ‘যত্ত দোষ শাহরুখ খানের…’, মুম্বইয়ে বেফাঁস বাংলাদেশের আরিফিন শুভ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement