shono
Advertisement

‘মেয়েরা শুধু যৌনলালসার জন্য নয়’, রামলীলার তরজায় সুব্রহ্মণ্যম স্বামীকে কড়া জবাব কঙ্গনার

রামলীলায় কঙ্গনার যোগ দেওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা। তারই পালটা দিলেন অভিনেত্রী।
Posted: 09:20 PM Oct 27, 2023Updated: 09:20 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির লবকুশ রামলীলায় প্রথম মহিলা হিসেবে রাবণ দহন করার সুযোগ পান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অনুষ্ঠানে তিনি ছিলেন মুখ্য অতিথি। তাতে প্রবল আপত্তি বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর (Subramanian Swamy)। ‘X’ সাইটে অসন্তোষ প্রকাশ করেন তিনি। কঙ্গনার বিকিনি পরা ছবিও শেয়ার করেন। তাতেই পালটা দেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

Advertisement

কঙ্গনার বিকিনি পরা ছবির পোস্ট শেয়ার করে ‘X’ সাইটে সুব্রহ্মণ্যম স্বামী লেখেন, “SPG গসিপ অনুযায়ী ইনি প্রায়শই উড়ে বেড়ান। শুধু SPG গসিপ কেন? কারণ সংগঠনের মানুষজন একটু বেশিইমাত্রায় কাজ করে ফেলেছেন। এনাকে মুখ্য অতিথি করাটা মর্যাদা পুরুষোত্তমের প্রতি অশোভনীয় আচরণ।”

[আরও পড়ুন: কঙ্গনার গতানুগতিকতায় ফিকে ‘তেজস’-এর তেজ, দেশপ্রেমের রানওয়েতেও হল না বাজিমাত]

এর জবাবে কঙ্গনা লেখেন, “বিকিনি পরা ছবির সঙ্গে নোংরা মন্তব্যের ছবি শেয়ার করে আপনি বলতে চাইছেন রাজনীতির পথে আমার শরীর ছাড়া আর কিছুই দেওয়ার নেই। হা হা, আমি একজন শিল্পী আর তর্কসাপেক্ষভাবে হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে ভালো, একজন লেখিকা, পরিচালক, প্রযোজক আর বিপ্লবীমনের একজন দক্ষিণপন্থী ইনফ্লুয়েন্সার। যদি আমার বদলে কোনও পুরুষ হতেন তাহলে আর তাঁর যদি ভবিষ্যতের মহান নেতা হওয়ার সম্ভাবনা থাকত তাহলেও কী আপনার মনে হত তিনি নিজের শরীরের বিনিময়ে রাজনীতিতে প্রবেশের চেষ্টা করছেন?”

এরপরই অভিনেত্রী লেখেন, “মনের ভিতরে গেঁথে থাকা লিঙ্গবৈষম্য আর মহিলাদের শরীরের প্রতি সূপ্ত লালসার প্রতিফলনে আপনার কথা বিকৃত মস্তিষ্কের মানুষের কথার মতো শুনতে লাগছে। মেয়েরা শুধুমাত্র যৌনলালসার জন্য নয়, তাঁদের মস্তিষ্ক, মন, হাত, পা-সহ আরও অনেক কিছু আছে যা পুরুষদের রয়েছে কিংবা কোনও মহান নেতা হওয়ার জন্য লাগে। তাই না মিস্টার সুব্রহ্মণ্যম? “

[আরও পড়ুন: ভাঙা মনে রণবীর-রশ্মিকার নিবিড় চুম্বন, ‘সতরঙ্গা’র সুরে ফের মন কাড়লেন অরিজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement