shono
Advertisement

বিয়ের মন্ডপ থেকে কনের অপহরণ! নতুন সিরিয়াল ‘মিলি’র আগাম ঝলকেই চমক

এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন 'আলতা ফড়িং' খ্যাত খেয়ালি।
Posted: 06:26 PM Aug 29, 2023Updated: 06:26 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মন্ডপে কনে। পানপাতা দিয়ে মুখ ঢাকা। শুভদৃষ্টির অপেক্ষা। আচমকা দুষ্কৃতীর হামলা। কনেকে নিয়ে চম্পট দেয় অন্য এক যুবক। এমনই কাহিনি নিয়ে প্রকাশ্যে Zee বাংলার নতুন ধারাবাহিক ‘মিলি’র (Mili) আগাম ঝলক। এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন বাংলা টেলিভিশনের ‘ফড়িং’ অর্থাৎ খেয়ালি মণ্ডল।

Advertisement

‘আলতা ফড়িং’ ধারাবাহিকে ফড়িংয়ের চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন খেয়ালি। তাঁর জিমন্যাস্ট হওয়ার স্বপ্ন নিয়ে গল্প এগিয়েছিল। কিন্তু এখানে খেয়ালি মিষ্টি মেয়ের চরিত্রে। যার চোখে বউ হওয়ার স্বপ্ন। বিয়ের সাজ সাজতে সাজতেই হবু স্বামীর সঙ্গে প্রেমালাপে ব্যস্ত মিলি। তারপর বিয়ের মন্ডপ। সেখানেই আগন্তুকের আগমন।

[আরও পড়ুন: ‘বেশি চিন্তা ছিল মেয়েকে নিয়ে, যা সহ্য করেছে’, KK প্রসঙ্গ উঠতেই চোখে জল রূপঙ্করের ]

খেয়ালির প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন ধ্রুবজ্যোতি সরকার। বাংলা টেলিভিশনের চেনা মুখ ধ্রুব। এর আগে ‘মিঠাই’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। সিরিয়াল শেষ হওয়ার পরই আদৃতদের সঙ্গে আবার পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। ফিরে এসেই আবার নতুন ধারাবাহিকের কাজ শুরু করে দেন।

‘মিলি’কে বিয়ের মন্ডপ থেকে তুলে নিয়ে যাওয়া আগন্তুকের চরিত্রে অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল। এর আগে বড়পর্দায় দেখা গিয়েছে অনুভবকে। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। এই প্রথমবার ছোটপর্দায় দেখা যাবে অভিনেতাকে। প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে এখন নতুন সিরিয়ালের রমরমা। স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’-এর জুটি বেঁধেছেন ওম সাহানি এবং নবাগতা মৌমিতা সরকার। ‘তোমাদের রাণী’ নামেও একটি ধারাবাহিক আসছে। এর মধ্যেই Zee বাংলার বাজি ‘মিলি’।

[আরও পড়ুন: ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’, দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে ঠুমকা ‘জওয়ান’ শাহরুখের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement