shono
Advertisement

কীভাবে কোটি কোটি টাকা দেনা নীতীন দেশাইয়ের? জানালেন প্রয়াত আর্ট ডিরেক্টরের মেয়ে

নীতীনের শেষ ইচ্ছের কথাও জানিয়েছেন তিনি।
Posted: 06:56 PM Aug 06, 2023Updated: 07:54 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় পুরস্কারজয়ী আর্ট ডিরেক্টর নীতীন দেশাইয়ের (Nitin Desai) আত্মহত্যা নিয়ে নানা খবর ছড়িয়েছে। তাঁর বিশাল অঙ্কের দেনা নিয়েও হয়েছে নানা জল্পনা। সেই সমস্ত বিষয় নিয়ে এবার মুখ খুললেন নীতীনের মেয়ে মানসী। 

Advertisement

২ আগস্টের সকালে নীতীন দেশাইয়ের মৃত্যুর খবর জানা যায়। নিজের স্টুডিওয় আত্মহত্যা করেছেন আর্ট ডিরেক্টর। এমনটাই জানা গিয়েছে। এরপরই শোনা যায়, প্রায় দু’শো কোটি টাকা দেনা ছিল ‘লগান’, ‘যোধা আকবর’-এর মতো সিনেমার আর্ট ডিরেক্টরের। এত দেনা কীভাবে? তা জানালেন মানসী। সংবাদমাধ্যমকে বিবৃতি দিয়েছেন তিনি। তাতেই জানিয়েছেন, এক কোম্পানির থেকে ১৮১ কোটি টাকা লোন নিয়েছিলেন নীতীন দেশাই।

[আরও পড়ুন: এমন বন্ধু আর কে আছে! ‘সত্যবতী’ রুক্মিণীর সঙ্গেই ‘ব্যোমকেশ’ দেবের যত খুনসুটি, দেখুন কাণ্ড]

মানসী বলেন, “আমার বাবা প্রতারক নয়, কাউকে প্রতারণা করা তাঁর উদ্দেশ্য ছিল না। তিনি সমস্ত টাকা মিটিয়ে দিতেন। করোনা কালে কোনও কাজ ছিল না আর স্টুডিওগুলোও বন্ধ ছিল। আর সেই কারণেই তিনি নিয়মিতভাবে টাকা দিতে পারছিলেন না।” এরপরই মানসী জানান ১৮১ কোটি টাকার মধ্যে ৮৬ কোটি ৩১ লক্ষ টাকা মিটিয়ে দিয়েছিলেন নীতীন দেশাই। কিন্তু যে কোম্পানির থেকে তিনি লোন নিয়েছিলেন তারা ছ’মাসের সুদও চাইছিল।

মানসী জানান, পোয়াইয়ের অফিস বিক্রি করে সেই টাকা নীতীন দেশাই দিয়েছিলেন। কাউকে প্রতারণা তিনি করতে চাননি। লোন দেওয়া কোম্পানির কাছে নীতীন অনুরোধ করেছিলেন যাতে একটু কনসিডার করা যায় আর তিনি একবারে টাকা দিতে পারেন। কিন্তু কোম্পানি তাঁকে ভুল আশা দিয়েছিল। আইনি প্রক্রিয়াও নাকি শুরু করে দিয়েছিল।

 

এরপরই মানসী বলেন, “সংবাদমাধ্যমকে পরিবারের পক্ষ থেকে অনুরোধ দয়া করে ভুয়ো মানহানিকর গুজব ছড়াবেন না। কোনও কিছু করার বা লেখার আগে একবার কথা বলে নেবেন।” মহারাষ্ট্র সরকারকে বিষয়টি দেখার অনুরোধ করেন তিনি। পাশাপাশি নীতীন দেশাইয়ের শেষ ইচ্ছে মেনে তাঁর স্টুডিওর চার্জ নিতে বলেন। “বাবার মৃত্যুর বিচার চাই”, সবশেষে বলেন মানসী।

[আরও পড়ুন: সুস্মিতা সেনের জীবনকাহিনি এবার রুপোলি পর্দায়! বড় ‘সিক্রেট’ ফাঁস করলেন অভিনেত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement