shono
Advertisement

‘অ্যানিম্যাল’-এ ববি দেওলের ধর্ষণ দৃশ্যের সাফাই! কী বললেন তারকার অনস্ক্রিন স্ত্রী?

৬০০ কোটি টাকা আয় করা ছবির একাধিক দৃশ্য নিয়ে প্রশ্ন উঠছে।
Posted: 05:50 PM Dec 09, 2023Updated: 05:52 PM Dec 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন এত হিংসা-হানাহানি দেখানোর দরকার কী ছিল? কেউ আবার বলছেন এ তো শুধুমাত্র সিনেমা, তাই শৈল্পিক স্বাধীনতা থাকা উচিত। দেখা না দেখা ব্যক্তিগত সিদ্ধান্ত। ‘অ্যানিম্যাল’ (Animal Film) নিয়ে নানা মুনির নানা মত। এবার মুখ খুললেন ববি দেওলের চরিত্র আব্রারের তৃতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করা মানসী তক্ষক (Mansi Taxak)।

Advertisement

ছবির একটি দৃশ্যে ভাইয়ের মৃত্যুসংবাদ আনা ব্যক্তিকে খুন করে আব্রার। তার পরই সারা শরীরে রক্তমাখা অবস্থায় তৃতীয় স্ত্রীকে ধর্ষণ করে। এমন দৃশ্য নিয়ে প্রবল বিতর্ক হয়েছে। নারীদের ছবিতে যৌনপুতুল হিসেবে দেখানো হয়েছে, এই অভিযোগও উঠেছে। এই অভিযোগের প্রেক্ষিতেই মুখ খুললেন মানসী।

[আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে বড় লড়াই ‘জওয়ান’-এর, কাদের সঙ্গে টক্কর শাহরুখের?]

এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মানসী জানান, এই দৃশ্য ববি দেওলের চরিত্রের জান্তব প্রবৃত্তি দেখানোর জন্য প্রয়োজন ছিল। দর্শক যাতে বুঝতে পারে একজন মানুষ কতটা ভয়ংকর হয়ে উঠতে পারে এবং তার মধ্যে কীভাবে ‘অ্যানিম্যাল’ লুকিয়ে থাকে।

অবশ্য তর্ক-বিতর্ক যাই হোক, বক্স অফিসে রমরমিয়ে চলছে রণবীর কাপুর, ববি দেওল অভিনীত ‘অ্যানিম্যাল’। মুক্তির দশ দিনের মধ্যেই ৬০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি। ইতিমধ্যেই ছবির পার্ট ২ নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তা নাকি আরও রক্তাক্ত হতে চলেছে।

[আরও পড়ুন: খুশি কাপুর ভালো নাকি সুহানা খান, কতটা দাগ কাটল স্টারকিডদের ‘দ্য আর্চিস’? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement