shono
Advertisement

দিদি প্রিয়াঙ্কার মতোই জয়পুরে এলাহি বিয়ে মীরা চোপড়ার, নিমন্ত্রণ পেলেন কারা?

মীরার বিয়েতে প্রিয়াঙ্কা-পরিণীতি এলেন?
Posted: 04:57 PM Mar 12, 2024Updated: 04:57 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুতো দিদি প্রিয়াঙ্কাকেই নকল করলেন মীরা চোপড়া। জয়পুরের প্যালেসে এলাহি তাঁর বিয়ের আয়োজন। ইতিমধ্যেই মীরার মেহেন্দি ও সঙ্গীতের ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। বলিউড থেকে মীরার বিয়েতে হাজির হয়েছেন অভিনেতা অর্জন বাজওয়া। মীরার বিয়েতে প্রিয়াঙ্কা আসতে না পারলেও, হাজির রয়েছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া।

Advertisement

[আরও পড়ুন: ভোটে দাঁড়াচ্ছেন শ্রীলেখা? খবর রটতেই মুখ খুললেন অভিনেত্রী]

ব্যবসায়ী রক্ষিত কেজরিওয়ালের সঙ্গে মঙ্গলবার সন্ধে নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন মীরা। জানা গিয়েছে, বহুদিন ধরেই রক্ষিতের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন মীরা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ১২ মার্চ বুয়েনা ভিস্তা লাক্সারি গার্ডেন স্পা রিসোর্টের পুল সাইডে বিয়ে হবে মীরা ও রক্ষিতের। নিমন্ত্রণের তালিকায় রয়েছেন, প্রযোজক আনন্দ পণ্ডিত, জয়ন্তীলালা গাদা, কুমার মঙ্গট, সন্দীপ সিং, পরিচালক প্রযোজক মধুর ভান্ডারকর, অভিনেতা অরুণ বাজওয়া, গৌরব চোপড়ার মতো ব্যক্তিত্বরা। তবে মীরার বিয়েতে হাজির থাকবেন না প্রিয়াঙ্কা ও পরিণীতি। সূত্র বলছে, কাজে ব্যস্ত থাকার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

এক সাক্ষাৎকারে মীরা জানিয়ে ছিলেন, পরিণীতির পরিবারের সঙ্গে তেমন ভালো সম্পর্ক নেই তাঁর। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দারুণ বন্ধুত্ব। মীরা জানিয়ে ছিলেন, ”প্রিয়াঙ্কা সবসময়ই খুব ভালো ব্যবহার করে, তবু বোনে বোনে যে আত্মিক যোগটা থাকে সেটা মিসিং! তবে আমি চেষ্টা করি। প্রিয়াঙ্কার মন কিন্তু সোনায় মোড়া”।

[আরও পড়ুন: মা দাঁড়াচ্ছেন ভোটে, ‘খুশি’ নয় রচনার ছেলে প্রণীল, কী বলছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement