shono
Advertisement

দুবাইতে কাজের ফাঁকেই অসুস্থ মিমি! করাতে হল বিশেষ চিকিৎসা

কী হয়েছে অভিনেত্রীর?
Posted: 03:54 PM Mar 04, 2024Updated: 06:48 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার পর এখন মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সম্পূর্ণ ফোকাস যে অভিনয়ই, তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে কাজের অবসরে সময় পেলেই ব্যাগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন অভিনেত্রী। দিন কয়েক ধরেই দুবাইতে তিনি। আর সেখান থেকেই এমন ছবি পোস্ট করলেন, যা দেখে মিমি অনুরাগীরা তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

Advertisement

সত্যিই কি অসুস্থ মিমি চক্রবর্তী? অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে মিলল সেই ইঙ্গিত। কী ঘটেছে? সেখানেই দেখা গেল মিমি দুবাইতে কাইরোপ্র্যাকটিক থেরাপি করাচ্ছেন। যা কিনা শিরদাঁড়া বা ঘাড় সংক্রান্ত কোনও সমস্যার থেকে রেহাই পাওয়ার একধরণের চিকিৎসা। কী দেখা গেল সেই ছবিতে?

কাইরোপ্র্যাকটিক থেরাপি করার আগে ফর্ম ফিলআপ করছেন মিমি। আর সেটা দেখেই অভিনেত্রীর অসুস্থতা নিয়ে অনুরাগীদের কপালে ভাঁজ পড়েছে। এই কাইরোপ্র্যাকটিক থেরাপি মেরুদণ্ড, ঘাড়, শরীরের বিভিন্ন পেশী, হাড়ের সন্ধিস্থল নানা সমস্যা সারায়। একটানা কাজের জন্য ক্লান্ত শরীরকে চাঙ্গা করতেই সম্ভবত দুবাইতে এই থেরাপির দ্বারস্থ হয়েছিলেন মিমি।

[আরও পড়ুন: ‘দুধের ডিপোতেও কাজ করেছি’, ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে জীবন সংগ্রামের কথা শোনালেন মমতা]

বর্তমানে তাঁর হাতে একগুচ্ছ কাজ। পুজো রিলিজ ‘রক্তবীজ’ সুপারহিট। সদ্য আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’-এর শুট শেষ করলেন। আর সেই কাজ সেরেই দুবাই ট্যুরে গিয়েছেন মিমি। আরব আমিরশাহীর এই জায়গা সম্ভবত অভিনেত্রীর প্রিয় ট্যুর ডেস্টিনেশন। কারণ, ছুটি পেলেই বেশিরভাগ সময়ে দুবাইয়ে সময় কাটাতে চলে যান মিমি চক্রবর্তী। তবে এবার ছুটি কাটাতে না শুটিংয়ে? তা নিয়ে ধন্দ রয়েছে! কানাঘুষো শোনা যাচ্ছে, কোনও এক বিজ্ঞাপনের শুটিং করতেই দুবাইতে পাড়ি দিয়েছেন মিমি। তাঁর ফাকেই কাইরোপ্র্যাকটিক থেরাপি করিয়ে কলকাতায় ফিরলেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: শ্বেতা-ঐশ্বর্যর তিক্ততায় ইতি, আম্বানির পার্টিতেই মিটল বচ্চনদের অশান্তি! কী জানালেন অমিতাভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement