shono
Advertisement

মিমির ‘জুতা আবিষ্কার’, দেরাজের গোপন খবর জানালেন নায়িকা

কী এমন রয়েছে অভিনেত্রীর অন্দরমহলে?
Posted: 03:41 PM Mar 12, 2024Updated: 03:41 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের লোকসভা ভোটে প্রার্থী পদ পাননি। তার আগেই অবশ্য রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার ঘোষণা করেছিলেন। এখন আবার সিনেমার কাজে মন দিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কাজের ফাঁকেই আবার ‘জুতা আবিষ্কার’ করে ফেলেছেন নায়িকা।

Advertisement

কীভাবে? নিজের দেরাজে। সেখানেই মিমির সমস্ত পছন্দের জুতো রাখা। হাই হিল থেকে ফ্ল্যাট, সব ধরনের জুতোই রয়েছে মিমির কালেকশনে। সংখ্যাটা নেহাত কম নয়। চোখে দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে প্রায় খান চল্লিশ-পঞ্চাশেক হতেই পারে। দেরাজের এই গোপন কথাটি ইনস্টাগ্রাম স্টোরিতে ফাঁস করেছেন মিমি। আর হাসির ইমোজি দিয়ে ছবিতে লিখেছেন, “শুধু এটুকুই…”

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: ভোটে দাঁড়াচ্ছেন শ্রীলেখা? খবর রটতেই মুখ খুললেন অভিনেত্রী]

আগামীতে বাংলাদেশি নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন মিমি। রায়হান রফি পরিচালিত ‘তুফান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে দুজনকে। ছবিটি প্রযোজনার দায়িত্ব যৌথভাবে সামলাচ্ছে ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফ।

 

শাকিব-মিমি ছাড়াও নতুন ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের নায়িকা মাসুমা রহমান নাবিলাকে। ২০১৬ সালে মুক্তি পায় ‘আয়নাবাজি’। সেই ছবিতে বাংলাদেশের দর্শকদের নজর কাড়েন নাবিলা। কয়েক বছর আগে ‘আগস্ট ১৯৭৫’ নামে রাজনৈতিক থ্রিলারেও দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: মা দাঁড়াচ্ছেন ভোটে, ‘খুশি’ নয় রচনার ছেলে প্রণীল, কী বলছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement