shono
Advertisement

বদলে গেল যশ-নুসরতের ‘মেন্টাল’, ছবি মুক্তির দুদিন আগে হঠাৎ কেন নাম পরিবর্তন?

১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।
Posted: 12:26 PM Jan 17, 2024Updated: 12:33 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে যশ-নুসরতের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’! থুরি সেন্টিমেন্টাল। হ্য়াঁ, ছবি মুক্তির দুদিন আগেই দুম করে নামের বদল। তা হঠাৎ এমন কাণ্ড কেন?

Advertisement

নুসরত এই নাম পরিবর্তনের খবর শেয়ার করেছেন সোশাল মিডিয়াতেও। সেখানে তিনি লিখলেন, ”দর্শকের ভালোবাসায় আমরা #Mentaaal থেকে হলাম #Sentimentaaal …শুধু নাম বদলেছে .. খেলাটা একই আছে…দেখা হচ্ছে ১৯ জানুয়ারি সিনেমা হলে”। তবে টলিপাড়ার সূত্র বলছে, ‘মেন্টাল’ নামটায় আপত্তি রয়েছে সেন্সর বোর্ডের। আর সেই কারণেই রাতারাতি নাম চেঞ্জ। ‘মেন্টাল’ হয়ে গেল ‘সেন্টিমেন্টাল’। 

[আরও পড়ুন: দেবমূর্তি! আসানসোলে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন দেব]

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছে ‘মেন্টাল’ ছবির ট্রেলার। যে ছবি তৈরি হয়েছে যশ -নুসরতের প্রযোজনা সংস্থার ব্যানারে। সম্ভবত ছেলে ঈশানের নামেই প্রযোজনা সংস্থার নামকরণ করেছেন- YD Films Social। নতুন ইনিংসের শুরুয়াতেই অনুরাগীদের চমকে দিলেন তারকা দম্পতি। বাংলায় এটাই প্রথম ‘পুলিশ ব্রহ্মাণ্ড’। সিনেমার নাম ‘মেন্টাল’। মুখ্য ভূমিকায় স্বামী-স্ত্রী যশ-নুসরত। আজ্ঞে, যশকে এই ছবিতে এক পুলিশের ভূমিকায় দেখা যাবে। প্রযোজক-অভিনেতার ভাষায় বলতে হলে, “স্বভাবে নম্র হলেও মনের দিক থেকে অভিমানি। তবে শয়তানদের জন্য তিনি মেন্টাল।”

 

অপরাধী দমন করতে পুলিশের ভূমিকায় যশ কীরকম চমক দেন? সেটাই দেখার অপেক্ষায় অনুরাগীরা। এদিকে নিজের প্রযোজিত প্রথম ছবির নায়িকা নুসরত জাহান। ‘মেন্টাল’-এর মোশন পোস্টার রিলিজ করে যশ আরও এক সারপ্রাইজ দিলেন ভক্তদের। মুম্বইবাসী বঙ্গকন্যা ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষকেও দেখা যাবে এই ছবিতে। মেন্টাল ছবিতে সায়ন্তীকে দেখা যাবে দুষ্ট এমএলএ-র চরিত্রে। যাকে দিদিমণি নামেই ডাকেন এলাকাবাসী। বিশেষ চরিত্রে রয়েছেন মদন মিত্রও।

[আরও পড়ুন: পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন শাহরুখ, হলটা কী ‘বাদশা’র?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement