shono
Advertisement

‘শাশুড়ি-বউমার আদিখ্যেতা’, রবিবাসরীয় ভোজে আলিয়ার গাল টিপে আদর করে ট্রোলড নীতু

মা এবং শাশুড়িকে নিয়ে রবিবাসরীয় মধ্যাহ্নভোজে আলিয়া ভাট। ভাইরাল ভিডিও।
Posted: 05:39 PM Feb 11, 2024Updated: 09:11 PM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবাসরীয় দুপুরে জনসমক্ষেই শাশুড়ি-বউমার প্রেম! মা সোনি রাজদান, শাশুড়ি নীতু কাপুর (Neetu Kapoor) এবং বোন শাহিন ভাটকে নিয়ে রেস্তরাঁয় গিয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। সেখান থেকে বেরনোর সময়েই পাপারাজ্জিরা ঘিরে ধরেন ভাট-কাপুর ‘গার্ল গ্যাং’কে। আর ক্যামেরা সামনে দেখেই গাড়িতে ওঠার আগে বউমার গাল টিপে আদর করেন নীতু। শাশুড়ি-বউমার সেই মিষ্টি মুহূর্ত ইতিমধ্যেই নেটপাড়ার চর্চায়। যা দেখে অনুরাগীদের একাংশ প্রশংসায় ভরালেও আরেকাংশ কিন্তু ‘আদিখ্যেতা’ বলে কটাক্ষ করা শুরু করেছেন।

Advertisement

সিনেমা, প্রযোজনা সংস্থা, শুটিং, শত কাজের মাঝেও সুগৃহিণীর মতো সংসার সামলাচ্ছেন আলিয়া। যেমন মা-বোনের সঙ্গে সময় কাটান, তেমনই শাশুড়ির সঙ্গেও অভিনেত্রীর সখ্যতা দারুণ। দুই বাড়িতেই সমান দায়িত্ব পালন করেন আলিয়া। কাপুরদের বাড়ির অনুষ্ঠানেও বউমার উপস্থিতি নজর কেড়েছে একাধিকবার। এবার ছুটির দিনে কাজের অবসরে মুম্বইয়ের এক রেস্তরাঁয় পারিবারিক মধ্যহ্নভোজে গিয়েছিলেন অভিনেত্রী। যদিও রণবীর কাপুরকে দেখা যায়নি তাঁদের সঙ্গে। সেখান থেকেই শাশুড়ির সঙ্গে আলিয়ার মিষ্টি মুহূর্ত ভাইরাল হয়ে যায়। গাড়িতে ওঠার আগে বউমাকে চুম্বন, আলিঙ্গন করতে দেখা যায়। যা দেখে নিন্দুকরা কটাক্ষ করেছেন নীতু কাপুরকে। কেউ বললেন, ‘ক্যামেরা দেখেই বউমাকে আদর!’ আবার কারও মন্তব্য, ‘যত্তসব আদিখ্যেতা।’ কারও কটাক্ষ, ‘এত্ত লোকদেখানোর কী আছে!’ যদিও সেসবে বরাবরই পাত্তা দেন না কাপুরবধূ।

[আরও পড়ুন: হাসপাতালে বসেও শুটিংয়ের প্ল্যান কষছেন মিঠুন! কবে ফিরছেন কাজে?]

আলিয়া ভাটের ফিল্মি কেরিয়ারের বৃহস্পতি বর্তমানে তুঙ্গে। বলিউডে কাঁপিয়ে পশ্চিমী বিনোদুনিয়াতেও পাড়ি জমিয়েছেন তিনি। জাতীয় পুরস্কার থেকে ফিল্ম ফেয়ার, এমনকী আন্তর্জাতিক সম্মানও এসেছে অভিনেত্রীর ঝুলিতে। আগামী ২০২৫ সাল পর্যন্ত তাঁর শিডিউল একেবারে আটসাঁট! একের পর এক সিনেমার কাজ রয়েছে। আর সেই ব্যস্ত শিডিউলের মাঝেই পরিবারের জন্য সময় বের করেন আলিয়া ভাট।

[আরও পড়ুন: কার্তিক আরিয়ানের জন্য ১০০০ কিমি সাইকেল সফর ভক্তর, কী ব্যবহার অভিনেতার? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement