shono
Advertisement

প্রিয়াঙ্কাকে ছাড়াই ভারতে নিক জোনাস, ‘জামাইবাবু বউ কোথায়?’ প্রশ্ন পাপারাজ্জিদের

শ্যালিকা পরিণীতির বিয়েতেও আসেননি নিক জোনাস! এবার কেন এলেন?
Posted: 02:23 PM Jan 27, 2024Updated: 02:23 PM Jan 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার রাতে ভারতে পা রাখলেন নিক জোনাস। সঙ্গে দুই ভাই- কেলভিন জোনাস এবং জোয়ি জোনাস। তবে ‘দেশি গার্ল’-এর দেখা মিলল না। শেষবার পরিণীতি চোপড়া, রাঘব চাড্ডার বাগদানে যোগ দিতে ভারতে এসেছিলেন নিক (Nick Jonas)। তারপর বিয়েতে আর দেখা যায়নি! এবার বছর ঘুরতেই ফের শ্বশুরবাড়ির দেশে নিক। কিন্তু কেন প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) ছাড়াই এলেন এবার? পরদেশি ‘জামাইবাবু’র কাছে প্রশ্ন রাখলেন ফটোশিকারিরা।

Advertisement

গতবছর সেপ্টেম্বর মাসে শ্যালিকা পরিণীতি চোপড়ার রাজকীয় বিয়ের অনুষ্ঠানে আসেননি নিক-প্রিয়াঙ্কা। বোনের বিয়েতে দিদি-জামাইবাবুর অনুপস্থিতি নিয়ে কম চর্চা হয়নি নেটপাড়ায়! এমনকী কটাক্ষের শিকার হতে হয়েছিল দিদি প্রিয়াঙ্কা চোপড়াকেও। তবে দেশি গার্ল সেসবে কান না দিয়ে একান্তে স্বামী-সন্তানের সঙ্গে এক ফার্মহাউজে সময় কাটাচ্ছিলেন। তবে এবার নিক জোনাস স্ত্রীকে ছাড়াই ভারতে এসেছেন। শুক্রবার রাতে মুম্বই বিমানবন্দরে পা রাখতেই পাপারাজ্জিরা প্রায় ঘিরে ধরেন নিক জোনাসকে। শুধু তাই নয়, ‘জামাইবাবু’ বলে সম্বোধন করে প্রিয়াঙ্কার খোঁজও নেন তাঁরা।

[আরও পড়ুন: পুলওয়ামা-বালাকোট দেখিয়েও বক্স অফিসে খাবি খাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’! আয় কত?]

জানা গিয়েছে, এবছরের লোলাপালুজা মিউজিক ফেস্টিভ্যালে অংশ নেবেন ‘জোনাস ব্রাদার্স’। যা কিনা ভারতেপ অন্যতম বড় সঙ্গীত উৎসব বলে পরিচিত। সেখানে পপ কনসার্ট করবেন জোনাস ভাইয়েরা। সেই প্রেক্ষিতেই দুই দিন ব্যাপী অনুষ্ঠানের আগেভাগে ভারতে পৌঁছে গিয়েছেন নিক, জোয়িরা। ফটোশিকারিদের অনুরোধ রাখতে হাসিমুখে ভাইদের নিয়ে ছবিও তুললেন নিক জোনাস। তবে প্রিয়াঙ্কাকে না দেখতে পেয়ে হতাশ অভিনেত্রীর অনুরাগীরা।

[আরও পড়ুন: বলিউড কাঁপিয়ে দক্ষিণে ববি দেওল, জন্মদিনে নতুন লুকে শোরগোল ফেলে দিলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement