shono
Advertisement

চরম গরমে পরিণীতির গায়ে মোটা জ্যাকেট! বেবি বাম্প ঢাকতেই এমন ফন্দি?

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা।
Posted: 12:53 PM Mar 28, 2024Updated: 12:53 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পরিণীতি চোপড়ার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন শুরু। আর এবারও এর নেপথ্যে রয়েছে পরিণীতির মুম্বই বিমান বন্দরের ভিডিও। তবে এবার যেন গুঞ্জনটা আরও তীব্র। আর হবে নাই বা কেন, মুম্বইয়ের চরম গরমে যদি পরিণীতির গায়ে ওঠে মোটা পাফার জ্যাকেট! তাহলে তো গুঞ্জন উড়বেই। নিন্দুকরা বলছেন, বেবি বাম্প লোকাতেই নাকি এমনটি করেছেন পরিণীতি। কয়েকদিন আগেই মা হওয়ার সুখবর সবার সঙ্গে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। আর এবার হয়তো পরিণীতি চোপড়ার পালা।

Advertisement

[আরও পড়ুন: IPL-এর মাঠে কুকুরকে লাথি, ‘মানবতা কোথায়?’, মোদির কাছে কড়া পদক্ষেপের আর্জি স্বস্তিকার]

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা। নিজের গলায় ‘ও পিয়া’ গান রেকর্ডিং করে রাঘবের প্রতি প্রেমও উজার করেছিলেন পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল। এবার চর্চায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।

মুম্বইয়ের বাড়ি ছেড়ে নাকি দিল্লিতে রাঘবের বাড়িতেই পাকাপাকি রয়েছেন পরী। সিনেমা থেকে দূরে গিয়ে নতুন সংসার গোছানোর জন্যই আপাতত সময় চান অভিনেত্রী। তার মাঝেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। এ ব্যাপারে পরিণীতি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।

[আরও পড়ুন: সাফল্য নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট হবু মা দীপিকার, কেরিয়ার নিয়ে ভয় পাচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement