shono
Advertisement

‘আপনার পুরস্কার প্রাপ্য!’ অনুপম-প্রস্মিতার ছবি দেখে কাকে বিঁধলেন পিয়া?

মার্চের শুরুতে সই বিয়ে সারেন অনুপম ও প্রস্মিতা।
Posted: 06:24 PM Mar 04, 2024Updated: 06:24 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরমকে বিয়ে করেছেন পিয়া। আর অনুপম বিয়ে করলেন প্রস্মিতাকে। আপাতত দুজনেই বেঁধেছেন সুখের সংসার। কিন্তু কয়েকদিন আগেই তো অনুপমের প্রাক্তন পিয়া পরমব্রতকে বিয়ে করায়, নেটপাড়ায় নানান ট্রোল। এমনকী, ফের বিয়ে করায় কটাক্ষের শিকার হয়েছিলেন অনুপম। আর এবার অনুপম-প্রস্মিতার বিয়ে হতেই, পিয়াকে ঘিরে ফের ট্রোল শুরু। তবে এবার আর পিয়া চুপ থাকলেন না। নেটিজেনকে একহাত নিলেন, দিলেন মোক্ষম জবাব।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি পিয়া তাঁর ফেসবুকে কয়েকটি নিজের ছবি পোস্ট করেছেন। হঠাৎ করে সেই পোস্টের নিচে এসে অঙ্কন দত্ত নামে জনৈক নেটিজেন, মন্তব্য বক্সে টুক করে পোস্ট করে দেন অনুপম ও প্রস্মিতার বিয়ের ছবি। নেটিজেনের এমন কাণ্ড দেখেই পিয়া লিখলেন, ”অতি দুর্লভ ছবি পোস্ট করেছেন। নাহলে এটি আর কোথাও দেখতে পাওয়া যাচ্ছে না। আপনার পুরস্কার প্রাপ্য।”

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ]

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। ছবছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন। খবর জানিয়ে অনুপম লিখেছিলেন, “আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভাল অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার বাঞ্ছনীয়। আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।”

এর পর গত বছরের নভেম্বরে মাসে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। রটনা ঘটনায় পরিণত হয় ২০২৩ সালের ২৭ নভেম্বর। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া। এবার ঘর বাঁধলেন অনুপম-প্রশ্মিতা। নবদম্পতির জীবন মধুর হোক, এই কামনই রইল।

 

[আরও পড়ুন: জামনগরে একটুকরো বঙ্গসম্মেলন, শ্রেয়া-অরিজিতের বাংলা গানে মুগ্ধ আম্বানিরা! মঞ্চে প্রীতমও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement