shono
Advertisement

লকআপে পুনম পাণ্ডে! ভিডিও সামনে আসতেই বলিউডে শোরগোল

রাজ কুন্দ্রার সঙ্গে পর্ন কাণ্ডে নাম জড়িয়েছিল পুনম পাণ্ডেরও!
Posted: 06:46 PM Feb 23, 2022Updated: 07:45 PM Feb 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুনম পাণ্ডে যেন বিতর্কের আরেক নাম। খবরে থাকতে মাঝে মধ্যে নিজেই গুঞ্জনের আগুনে বারুদ ঢালেন তিনি। তবে শুধু একা নন, বলিউডের নামি-দামী লোকজনকেও টেনে এনে বিতর্ক উসকে দেন পুনম (Poonam Pandey)। এই যেমন, গত বছর রাজ কুন্দ্রা ও পর্ন কাণ্ডের সঙ্গে নিজের নাম জড়িয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পুনম পাণ্ডে! প্রকাশ্যে তিনি জানিয়ে ছিলেন, রাজ কুন্দ্রাই (Raj Kundra) নাকি তাঁকে পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন! এমনকী, রাজ নাকি পুনমের শ্লীলতাহানি করার চেষ্টাও করেছিলেন বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী। তবে সে সব বিতর্ক পেরিয়ে রাজ জামিনে মুক্তি পেয়েছেন। তবে বিতর্কে এখনও ইতি পড়েনি। সম্প্রতি এই পর্নকাণ্ডে মুম্বই থেকে গ্রেফতার হয়েছে তিন ব্যক্তি। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, পর্ন শুটের নাম করে অভিনেত্রীকে ধর্ষণ করা হয়েছে। ঠিক এই বিতর্কের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, পুনম পাণ্ডে লকআপের ভিতরে দাঁড়িয়ে! তাহলে কি গ্রেফতার হলেন পুনম?

Advertisement

আসল গপ্পোটা হল, বাস্তবে মোটেই গ্রেফতার হননি পুনম। পুরো বিষয়টাই আসলে নতুন রিয়্যালিটি শোয়ের। যেখানে লকআপের অন্দরে দেখা যাবে অভিনেত্রীকে। একতা কাপুরের প্রযোজনায় তৈরি লকআপ রিয়্যালিটি শোয়েই প্রতিযোগী হিসেবে আসতে চলেছেন পুনম পাণ্ডে। এই শোয়ের সঞ্চালক কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: ‘বাবার পোশাকের জন্য স্কুলে কটূক্তি শুনতে হত!’ বিস্ফোরক বাপি লাহিড়ীপুত্র বাপ্পা ]

একতার ওটিটি প্ল্যাটফর্ম ‘অল্ট বালাজি’তে দেখা যাবে এই শো। সেই শোয়ে এক ঝাঁক তারকাকে থাকতে হবে কঙ্গনার জেলে। যেখানে কঙ্গনার নির্দেশেই চলতে হবে তাঁদের। কয়েকদিন আগে এই শোয়ের প্রচারেই কঙ্গনা বলেন, ”আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।”

গুঞ্জন বলছে, ‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তবে সঞ্চালক হিসেবে সলমনকে টেক্কা দিতে পারবেন কিনা কঙ্গনা, তা তো সময় বলবে। ২৭ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে এই শো।

[আরও পড়ুন: দুর্ঘটনায় বাদ গিয়েছিল ডান হাত! মসিহা সোনু সুদ পাশে দাঁড়ানোয় ‘পুনর্জন্ম’ হল যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement