shono
Advertisement

‘ক্যানসার লুকিয়েই চলে গেল’, পুনম পাণ্ডের মৃত্যুতে শোকবিহ্বল কঙ্গনা, মুনাওয়াররা

এত অল্প বয়সে মৃত্যু পুনম পাণ্ডের! কেউ মেনে নিতে পারছেন না।
Posted: 04:16 PM Feb 02, 2024Updated: 04:16 PM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত অল্প বয়সেই একটা তরতাজা প্রাণ চলে গেল! পুনম পাণ্ডের (Poonam Pandey Death) মৃত্যু একেবারে নাড়িয়ে দিল গোটা ইন্ডাস্ট্রিকে। বিতর্ক যতই হোক, যতই বা নগ্নতার জন্য শিরোনামে ঠাঁই পান না কেন, পুনমের একালপ্রয়াণে শোকবিহ্বল তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। শুক্রবার সকালে তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই কঙ্গনা রানাউত, করণবীর বোরা, অলি গনি, পূজা ভাট থেকে মুনাওয়ার ফারুকিরা শোকবার্তা প্রকাশ করেছেন।

Advertisement

কঙ্গনা রানাউতের ‘লক আপ’ শোয়ের অন্যতম প্রতিযোগী ছিলেন পুনম পাণ্ডে। জিততে না পারলেও দর্শকদের মন কেড়েছিলেন পুনম। সেই স্মতৃতিচারণ করেই সঞ্চালিকা কঙ্গনা লিখলেন, “খুব খারাপ একটা খবর। এত অল্পবয়সি মহিলার মৃত্যু ক্যানসারে, মেনে নেওয়া যাচ্ছে না। এটা বিপর্যয় ছাড়া কিচ্ছু নয়।”

আলি গনি লিখলেন, “শান্তিতে ঘুমোও পুনম”। করণবীর বোরার শোকবার্তা, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না পুনম। খবরটা যেন সত্যি না হয়।” মুনাওয়ার ফারুকির মন্তব্য, “স্তম্ভিত! বিশ্বাস করতে পারছি না। পুনম দারুণ একজন মানুষ ছিলেন। ডেইজি শাহও শোকপ্রকাশ করেছেন।”

[আরও পড়ুন: মৃত্যুর ৩ দিন আগেও বলিউডে চুটিয়ে পার্টি করেছেন পুনম পাণ্ডে, বিশ্বাসই হচ্ছে না বন্ধুদের!]

অভিনেত্রী পূজা ভাট এক্স হ্যান্ডেলে লিখেছেন, “পুনম পাণ্ডের ব্যাপারে শুনে খুব খারাপ লাগছে। ওর সঙ্গে কোনওদিন দেখা হয়নি ঠিকই, কিন্তু এত অল্প বয়সে কারও চলে যাওয়া সত্যিই খুব দুর্ভাগ্যজনক। ওর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।”

গত সোমবারও মুম্বই গ্ল্যামারওয়ার্ল্ডের অতিপরিচিত মুখ পরাগ মেহেতার জন্মদিনে তারকাখচিত পার্টিতে হাজির হয়েছিলেন পুনম। সাহসী সাজপোশাক হোক বা সোজাসাপটা কথা, বারবার বিতর্কে জড়িয়েছেন পুনম পাণ্ডে। বলিপাড়ার ‘বিতর্কিত’ নায়িকাও বলা হত তাঁকে। কিন্তু নিজের শর্তে জীবন বাঁচা এমন একজন প্রাণোচ্ছ্বল মেয়ে কীভাবে নিঃশব্দেই এত শারীরিক কষ্ট ভোগ করে চলে গেল, বলিপাড়ার বন্ধুরা হতবাক!

[আরও পড়ুন: ব্যবসা না হোক! তবুও জাতীয় পুরস্কারের মঞ্চে দেশের সেরা বাঙালি পরিচালকরাই, উচ্ছ্বসিত সৃজিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement