shono
Advertisement
Poonam Pandey

পুনম পাণ্ডের ব্রেন হ্যামারেজ! সত্যি নাকি এবারও ভুয়ো খবর ছড়াচ্ছেন অভিনেত্রী?

কী বললেন পুনম?
Published By: Akash MisraPosted: 12:20 PM May 23, 2024Updated: 12:21 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরক বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। অভিনেত্রীর এক সাক্ষাৎকার এখন ভাইরাল সোশাল মিডিয়ায়। নিন্দুকরা মনে করছেন, মৃত্যুর খবরের মতো এবারও পুনম হয়তো ফের ভুয়ো খবর ছড়াচ্ছেন। সেটাই কী সত্যি?

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমে পুনম তাঁর পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন। তাঁর কথায়, মোট তিনটি সিরিয়াস সম্পর্কে ছিলেন তিনি। তার মধ্য়ে একজন প্রেমিক, পুনমের উপর এমন শারীরিক নির্যাতন করেন, যে ব্রেন হ্যামারেজের শিকার হন পুনম। পুনমের কথায়, " জীবনের ৪ বছর নরক যন্ত্রণা ভোগ করেছি। শারীরিক নির্যাতন আপনারা যেমন ছবিতে দেখেন তেমন বাস্তব জীবনে হয়েছে আমার সঙ্গে। আমাকে এমন ঘুষি মারা হয়েছে, যে আমার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। আমি এখনও গন্ধ পাই না। আমাকে আঘাত করা হয়েছিল খুব খারাপ ভাবে। রক্তে ভেজা অবস্থায় হাসপাতালে গিয়েছিলাম। তারপর আর কিছু মনে নেই। সেখান থেকে বেঁচে ফেরা আমার কাছে একটি অগ্নিপরীক্ষা ছিল। ঈশ্বরের কৃপায় আমি বেঁচে রয়েছি। ''

[আরও পড়ুন: তীব্র গরমে হিটস্ট্রোক শাহরুখের, ভর্তি হাসপাতালে]

বছরের শুরুতে হঠাৎই রটে যায় পুনমের মৃত্যুর খবর। পরে জানা যায়, ‘হটারফ্লাই’ নামে এক সংস্থার জন্যই জরায়ুর ক্যানসার নিয়ে সচেতনতা বার্তার নামে এক পাবলিসিটি স্টান্ট করেন পুনম পাণ্ডে। ফেব্রুয়ারি যেহেতু সার্ভাইক্যাল ক্যানসারের সচেতনার মাস, সেই প্রেক্ষিতেই এমন কুরুচিকর কীর্তি মডেল অভিনেত্রীর। জড়ায়ুর ক্যানসার, দিন দিন বেড়ে চলা এই মারণ রোগকে নিয়ে উদ্বিগ্ন গোটা দুনিয়া। এমনকী, এবারের বাজেট ঘোষণাতেও কেন্দ্র জড়ায়ু ক্যানসারের বিরুদ্ধে লড়াইকে গুরুত্ব দিয়েছেন নির্মলা সীতারমণ। এমন এক রোগকে নিয়ে, প্রচারের নামে পুনম যেভাবে ছেলেখেলা করলেন, তাতেই ক্ষিপ্ত নেটপাড়া। পুনমের এই ব্রেন হ্যামারেজের খবর শোনার পর অনেকেই মনে করছেন, খবরে থাকার জন্য হয়তো ফের পুনম ভুয়ো খবর ছড়াচ্ছেন।

[আরও পড়ুন: ৯৩ বছরের ‘দাদুর কীর্তি’তে কুর্নিশ রণবীর সিংয়ের, কী এমন করলেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বছরের শুরুতে হঠাৎই রটে যায় পুনমের মৃত্যুর খবর।
  • সম্প্রতি এক সংবাদমাধ্যমে পুনম তাঁর পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন।
Advertisement