shono
Advertisement

৫০ বছর বয়সে ফের বাবা হলেন প্রভু দেবা

২০২০ সালে দ্বিতীয় বিয়ে করেছিলেন তিনি।
Posted: 04:44 PM Jun 12, 2023Updated: 04:44 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫০ বছর বয়সে ফের বাবা হলেন কোরিওগ্রাফার-পরিচালক তথা অভিনেতা প্রভু দেবা (Prabhu Deva)। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তাঁর দ্বিতীয় স্ত্রী হিমানী সিং। মেয়ের বাবা হয়ে উচ্ছ্বসিত দক্ষিণী তারকা। এবার থেকে কাজ কম করবেন, আর পরিবারের সঙ্গে সময় বেশি কাটাবেন বলেই জানিয়েছেন তিনি।

Advertisement

নাচের সৌজন্যে খ্যাতি হলেও ধীরে ধীরে পরিচালক হিসেবে বিনোদন জগতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন প্রভু দেবা। সলমন খানের সঙ্গে জুটি বেঁধে তৈরি করছেন অ্যাকশন ড্রামা ‘রাধে’। দাক্ষিণাত্যেও একের পর এক কাজ করে চলেছেন অভিনেতা-পরিচালক। পেশাগত জীবনের এত সাফল্য সত্ত্বেও প্রভু দেবার ব্যক্তিগত জীবন বরাবর ‘পেজ থ্রি’র আলোচ্য বিষয় হয়ে উঠেছে।

[আরও পড়ুন: ফের পাকিস্তানে বিধ্বংসী মেজাজে তারা সিং, এবার কোন উদ্দেশ্য? দেখুন ‘গদর ২’র টিজার]

অভিনেতা-পরিচালকের প্রথম স্ত্রীর নাম রামলতা। তিন সন্তানও ছিল তাঁদের। ২০০৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে প্রভু দেবার প্রথম সন্তানের মৃত্যু হয়। এরপরই রামলতার সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হতে শুরু করে। ২০১০ সালে ফ্যামিলি কোর্টে রামলতা অভিযোগ জানিয়েছিলেন, বিবাহিত হওয়া সত্ত্বেও অভিনেত্রী নয়নতারার (Nayanthara) সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তাঁর স্বামী।

২০১১ সালে রামলতার সঙ্গে প্রভু দেবার বিচ্ছেদ হয়ে যায়। ২০১২ সালে আবার নয়নতারাও সম্পর্কে ইতি টানার কথা জানিয়ে দেন। এর আট বছর পর অর্থাৎ ২০২০ সালে মুম্বইয়ের ফিজিওথেরাপিস্ট হিমানীকে বিয়ে করেন প্রভু। এখন মেয়ের জন্মে বেজায় খুশি তারকা। জানান, তাঁর পরিবারে বহু বছর পর কোনও কন্যা সন্তানের জন্ম হল।

[আরও পড়ুন: পাশে পড়ে খালি মদের বোতল, বিনা পোশাকেই ছবি পোস্ট ‘মন ফাগুন’-এর পিহুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement