shono
Advertisement

‘যেরকম ভাবি সেরকম নয়’, আক্ষেপ প্রিয়াঙ্কার! নিককে নিয়ে নাজেহাল?

ইঙ্গিতপূর্ণ পোস্টে কী বললেন প্রিয়াঙ্কা?
Posted: 02:33 PM Feb 19, 2024Updated: 02:33 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানুয়ারি মাসের শেষের দিকেই প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) ছাড়া ভারতে কনসার্ট করতে এসেছিলেন নিক জোনাস। সেইসময়ে বিটাউনের তারকাদের সঙ্গে পার্টিও করেছিলেন তিনি। তার পরই মার্কিন মুলুকে ফিরে গিয়ে লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাংলো ছেড়ে দিতে হয় নিক-প্রিয়াঙ্কাকে। আর এবার অভিনেত্রীর পোস্টে আক্ষেপের সুর! ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement

ইনস্টা স্টোরিতে দেশি গার্ল লিখেছেন, “পৃথিবীটা সেরকম নয়, যেরকম ভাবি।” সেই ছবিতে নিক-প্রিয়াঙ্কার নতুন বাসস্থানের ঝলক মিলল। সুইমিং পুলের সামনে রাখা দুটো চেয়ার। বাংলোর পাঁচিল আলোকসজ্জায় সুসজ্জিত। আর সেই ছবি পোস্ট করেই প্রিয়াঙ্কা জানালেন, এমনটা তিনি ভাবেনওনি। এই পোস্ট আদতে নিক জোনাসকে নিয়ে নয়। নতুন বাংলো নিয়ে হয়তো এমন ভাবনা দেশি গার্ল-এর।

[আরও পড়ুন: ডিভোর্স ঘোষণার পর প্রথম বাড়ির বাইরে পা রাখলেন এষা দেওল! মন ভালো নেই হেমাকন্যার?]

২০১৮ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেই লস অ্যাঞ্জেলসে বিলাসবহুল বাংলো কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। যা দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড় হত! দামও সেরকম। ২.৫ মিলিয়ন ডলার। সেই বিলাসবহুল বাংলোই কিনা একেবারে বসবাস অযোগ্য হয়ে উঠেছিল। জল লিক করে এরকম পরিস্থিতির সৃষ্টি হয়েছিল যে বসার ঘরের সমস্ত ডিজাইনার আসবাব নষ্ট হয়ে যাচ্ছিল। ঠিক যেন দুঃস্বপ্ন! বাধ্য হয়ে তাই লস অ্যাঞ্জেলসের সেই বিলাসবহুল বাড়ি ছেড়ে দিতে হয় নিক-প্রিয়াঙ্কাকে। যে মালিক লস অ্যাঞ্জেলসের ওই বাংলো (Nick-Priyanka Los Angeles Home) তাঁদের মিথ্যে বলে গছিয়ে দিয়েছিলেন, সেই ব্যক্তির বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মুম্বই ছাড়লেন বরুণ ধাওয়ান! সুখবর দিয়েই কোথায় গেলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement