shono
Advertisement

মুম্বইয়ে নয়, এই বিলাসবহুল হোটেলে হবে পুলকিত-কৃতীর বিয়ে, ভাড়া কত জানেন?

পুলকিতের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে সলমন খানের পাতানো বোনকে বিয়ে করেছিলেন অভিনেতা।
Posted: 06:55 PM Mar 12, 2024Updated: 09:23 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত জানুয়ারি মাসে আচমকাই বাগদান সেরে ফেলেছিলেন। তবে পুলকিত সম্রাট ও কৃতী খরবন্দার (Pulkit-Kriti Wedding) বিয়ের আয়োজন এলাহিভাবেই হচ্ছে। শোনা যাচ্ছে মুম্বইয়ে নয়, এই আয়োজন হচ্ছে দিল্লির বিলাসবহুল আইটিসি গ্র্যান্ড ভারত হোটেলে। যেখানকার একটি ঘরে থাকতে গেলে ট্যাঁকের কড়ি বেশ ভালোই খসাতে হয়।

Advertisement

জনপ্রিয় ধারাবাহিক ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’র মাধ্যমে অভিনয় সফর শুরু করেন পুলকিত। ২০১২ সালে তাঁর প্রথম সিনেমা ‘বিট্টো বস’ মুক্তি পায়। তখন থেকেই নাকি সলমন খানের পাতানো বোন শ্বেতা রোহিরার সঙ্গে পুলকিতের প্রেম ছিল। ২০১৪ সালের ৩ নভেম্বর পুলকিত-শ্বেতার বিয়ে হয়। এর ঠিক এক বছর পর ২০১৫ সালের নভেম্বর মাসেই দুজনের ডিভোর্স হয়।

[আরও পড়ুন: লোকসভায় কী অ্যাকশন প্ল্যান? CAA নিয়ে ভাবছেন? একান্ত সাক্ষাৎকারে অকপট জুন]

এর পর ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত। কিন্তু তা ভেঙে যায়। ‘বীরে কি ওয়েডিং’ সিনেমার সেটে নাকি কৃতী খরবন্দার প্রেমে পড়েন অভিনেতা। শোনা যাচ্ছে, আগামিকাল অর্থাৎ ১৩ মার্চ থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে। ১৫ মার্চ গাঁটছড়া বাঁধবেন পুলকিত ও কৃতী। তার জন্য সেজে উঠবে আইটিসি গ্র্যান্ড ভারত হোটেল। জানা যাচ্ছে, দিল্লি থেকে একটু দূরেই প্রায় ১২ লক্ষ স্কোয়্যার মিটার জুড়ে রয়েছে এই হেরিটেজ হোটেল।

হোটেলের মধ্যে প্রায় ১০০টি স্যুট, রয়েছে চারটি বিলাসবহুল ভিলা। কয়েকটি ঘরের সেমি-প্রাইভেট পুলও রয়েছে। ট্রাভেল বিষয়ক সাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী এমন হোটেলে একদিনের ঘরভাড়া ২০ হাজার টাকা থেকে শুরু হয়। সেমি-প্রাইভেট পুল-সহ লাক্সারি রুমের দিন প্রতি ভাড়া নাকি চল্লিশ হাজারেরও বেশি। সে যাই হোক বিয়ে বলে কথা। আয়োজন তো গ্র্যান্ড হবেই। পুলকিত-কৃতীর মুম্বইয়ের ইতিমধ্যেই আলো দিয়ে সাজানো হয়েছে।

[আরও পড়ুন: মিমির ‘জুতা আবিষ্কার’, দেরাজের গোপন খবর জানালেন নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement