shono
Advertisement

‘কোয়ান্টিকো’য় সন্ত্রাসবাদী হিন্দুরা, চাপে পড়ে কী সাফাই প্রিয়াঙ্কার?

অবশেষে প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী। The post ‘কোয়ান্টিকো’য় সন্ত্রাসবাদী হিন্দুরা, চাপে পড়ে কী সাফাই প্রিয়াঙ্কার? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:47 PM Jun 10, 2018Updated: 02:17 PM Jun 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কোয়ান্টিকো’ ভারতীয়দের কাছে বেশ স্পেশ্যাল। হলিউডের এই সিরিজেই দাপিয়ে কাজ করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিপাড়ার ‘দেশি গার্ল’ থেকে আন্তর্জাতিক স্তরে খ্যাতি পেয়েছেন। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না। সিরিজের একটি এপিসোডে হিন্দুদের সন্ত্রাসবাদী হিসেবে দেখানো হয়েছিল। সেখানে অভিনয়ও করেছেন প্রিয়াঙ্কা। তা নিয়েই তোপের মুখে পড়তে হয়েছে তাঁকে। চাপের মুখে পড়ে এবার প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী।

Advertisement

[  সলমনকে খুনের ছক! কবুল ধৃত গ্যাংস্টারের ]

গত ১ জুন এপিসোডটি সম্প্রচারিত হয়। যেখানে দেখানো হয় একজন ভারতীয়, মূলত হিন্দু, একটি হামলার ছক কষছে। আর সে দোষ পাকিস্তানের ঘাড়ে চাপানোর পরিকল্পনা নিয়েছে। সন্ত্রাসবাদী হামলার সঙ্গে সরাসরি ভারতীয়দের জড়িয়ে থাকতে দেখানো হয়েছে। সম্প্রচারের পর থেকেই এ নিয়ে তীব্র বিতর্ক দেখা দিয়েছে। ভারতীয়রা ক্ষোভ উগরে দিয়েছে প্রিয়াঙ্কার উপর। নিজে একজন ভারতীয় হয়ে কী করে এই চিত্রনাট্যে সম্মতি দিলেন প্রিয়াঙ্কা? কী করে সেখানে অভিনয় করলেন? প্রশ্ন অনেকেরই। তবে কি হলিউডে নিজের জায়গা ধরে রাখতে গিয়ে ভারতীয়দের খাটো করতেও দ্বিধা করলেন না প্রিয়াঙ্কা? এই প্রশ্নেই রীতিমতো তোপের মুখে পড়েন অভিনেত্রী।

 OMG! আচমকা নিজের নাম পালটে ফেললেন প্রীতি জিন্টা! ]

বেজায় চাপের মুখে রবিবার টুইট করে ক্ষমা চান তিনি। সাফাই দিয়ে বলেন, কারও কারও ভাবাবেগ আহত হয়েছে। সে কারণে তিনি ক্ষমাপ্রার্থী। কিন্তু যা হয়েছে তা কখনওই তার ইচ্ছাকৃত নয়। এরকম কোনও উদ্দেশ্য তাঁর ছিল না। প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি একজন গর্বিত ভারতীয়। এবং এই অনুভব কোনও পরিস্থিতিতেই বদলে যাবে না।

তবে প্রিয়াঙ্কার ক্ষমা চাওয়ার পরও অবশ্য প্রশ্নগুলোর কোনও উত্তর মিলছে না। ভারতীয়দের সন্ত্রাসবাদী দেখানোর পরও প্রিয়াঙ্কা যে এই এপিসোডে কাজ করতে রাজি হয়েছিলেন তা সত্যি। এখন ‘গর্বিত ভারতীয়’- এই সাফাইয়ে চিড়ে কতটা ভিজবে তা নিয়ে সন্দিহান অনেকেই।

The post ‘কোয়ান্টিকো’য় সন্ত্রাসবাদী হিন্দুরা, চাপে পড়ে কী সাফাই প্রিয়াঙ্কার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement