shono
Advertisement

পর্নকাণ্ডে চাই নিস্তার, মামলার দ্রুত শুনানির দাবিতে ফাস্ট ট্র্যাক কোর্টে হাজির শিল্পা ও রাজ

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রার।
Posted: 07:14 PM Apr 13, 2023Updated: 09:07 PM Apr 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা ফেঁসে যাওয়ার পর থেকেই বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির প্রাণওষ্ঠাগত। স্বামী জেল খেটেছেন। জামিন অবশ্য পেয়েছেন। তবে এখনও আদালতে ঝুলতে সেই মামলা। এত অশান্তি কি শিল্পা শেট্টি নিতে পারেন? পর্ন মামলা থেকে নিস্তার পেতে এবার নিজের কাঁধেই দায়িত্ব নিয়ে ফেললেন শিল্পা। মামলার দ্রুত শুনানি চেয়ে শিল্পার কথাতেই ফাস্ট ট্র্যাক কোর্টের দ্বারস্থ হলেন রাজ কুন্দ্রর আইনজীবী প্রশান্ত পাটিল।

Advertisement

২০২১ সালের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। অভিযোগ, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। নানা শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। ঘটনায় শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের নামও জড়ায়। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত সাইটে।

[আরও পড়ুন: ক্লিভেজ ঢাকা পোশাক পরলেই শুটিংয়ে এন্ট্রি! সলমনের ফতোয়া নিয়ে মুখ খুললেন পলক তিওয়ারি]

পর্ন কাণ্ডে গ্রেপ্তার হওয়ার দু’মাস পর জামিন পান রাজ কুন্দ্রা। এর পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন শিল্পার স্বামী। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া তিনি। এর আগে এই মামলায় অন্তর্বতী সুরক্ষা পেয়েছিলেন রাজ। তবে এবারে শীর্ষ আদালতে বিচারপতি কে এম জোসেফ এবং বিচারপতি বি ভি নাগারত্নর বেঞ্চ রাজ-সহ বাকি অভিযুক্তদের আগাম জামিন মঞ্জুর করল।

[আরও পড়ুন: মৃণাল সেনের ছবিতে অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কার, ৭৯ বছর বয়সে প্রয়াত উত্তরা বাওকর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement