shono
Advertisement

শনিতে যোগীর পা ছুঁয়ে প্রণাম, রবিতে অযোধ্যায় ‘ইচ্ছেপূরণ’ রজনীকান্তের, মুখ খুললেন রামমন্দির নিয়েও

থালাইভার 'ইচ্ছেপূরণ', অযোধ্যার হনুমানগড়িতে পুজো দক্ষিণী সুপারস্টারের।
Posted: 07:02 PM Aug 20, 2023Updated: 07:11 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার বয়সে ছোট যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম। রবিবার অযোধ্যা সফর। দ্রাবিড়ভূমের সুপারস্টার রজনীকান্তের উত্তরপ্রদেশ সফরে একের পর এক চমক। বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দান, সকলের চোখই থালাইভির গতিবিধিতে।

Advertisement

রবিবার দিনভর অযোধ্যায় ছিলেন রজনীকান্ত। বক্সঅফিসে তাঁর ছবি জেলার যখন রমরমিয়ে ব্যবসা করছে। ঠিক সেইসময়েই অযোধ্যার মন্দিরে পুজো দিয়ে এলেন দক্ষিণী সুপারস্টার।

রবিবার সাতসকালেই অযোধ্যার হনুমানগড়ি মন্দিরে পুজো দিয়ে আসেন সস্ত্রীক রজনীকান্ত। মন্দিরদর্শন করে থালাইভির মন্তব্য, “আমি ভাগ্যবান।” সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দক্ষিণী সুপারস্টার এও বলেন যে, অনেকদিন ধরেই ইচ্ছে ছিল এখানে আসব। শুধু তাই নয়, অযোধ্যার রাম মন্দির নিয়েও মুখ খুললেন রজনীকান্ত। তিনি বলেন, “আমি অপেক্ষা করছি, কবে রামমন্দির নির্মাণ শেষ হবে।”

[আরও পড়ুন: ‘যাদবপুর না উরফি জাভেদ?’, ‘ক্যাম্পাসে মদ্যপান’ মন্তব্য ভাইরাল হতেই খোঁচা অনিন্দ্যর]

#WATCH | Uttar Pradesh | After offering prayers at Hanumangarhi temple in Ayodhya, Actor Rajinikanth says “I am very fortunate. I always wanted to visit here…” pic.twitter.com/tyHAoSuY2W

— ANI (@ANI) August 20, 2023

প্রসঙ্গত, শনিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য়নাথের সঙ্গে দেখা করতে যান রজনীকান্ত। বক্সঅফিস কাঁপানো ৭২ বছরের মেগাস্টার ৫১ বছর বয়সি রাজনীতিবিদের পায়ে হাত দিয়ে প্রণাম করেন। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। যা দেখে তাজ্জব নেটপাড়া। অন্যদিকে, এদিন সমাজবাদী পার্টির অখিলেশ যাদবের বাড়িতে গিয়েও দেখা করে আসেন রজনীকান্ত। রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গে তাঁর কুশলমঙ্গল বিনিময়ের ছবি-ভিডিও ভাইরাল হওয়ার পাশাপাশি নজর কাড়ল থালাইভার আধ্যাত্মিক দৃষ্টিকোণও।

[আরও পড়ুন: ‘গদর’ সাফল্যের মাঝেই মাথায় বাজ! ঋণ না দেওয়ায় নিলামে উঠল সানি দেওলের সাধের ‘জুহু ভিলা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement