shono
Advertisement

‘রাম’ রণবীরের সুমতি, ‘রামায়ণ’ ছবির জন্য তিরধনুক শিখছেন বলিউডের ‘অ্যানিম্যাল’

নতুন 'রামায়ণ' ছবিতে বড় চমক দিতে চলেছেন রণবীর।
Posted: 02:34 PM Mar 26, 2024Updated: 02:34 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে রটে গিয়েছিল রণবীর কাপুরের ‘রামায়ণ’ ছবির প্রযোজক নাকি বেপাত্তা। ছবির শুটিং শুরু হওয়ার আগেই নাকি সব দায়িত্ব ঝেরে ফেলে চম্পট দিয়েছেন তিনি। এমনকী, শোনা গিয়েছিল ‘রামায়ণ’ ছবির নাকি ভবিষ্যত অন্ধকারে। তবে মঙ্গলবার সোশাল মিডিয়ায় রণবীরের একটি ছবি ভাইরাল হতেই, টের পাওয়া গেল প্রযোজক পালানোর গল্প মোটেই সত্যি নয়। কেননা, রণবীর এখন দিনের বেশিরভাগ সময়টাই দিচ্ছেন ‘রাম’ অবতারে নিজেকে তৈরি করার জন্য।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক বরং। রণবীর এখন তিরন্দাজি শিখতে ব্যস্ত রয়েছেন। রোজই নাকি সাত থেকে আট ঘণ্টা জিমে আর্চারি শিখছেন। রণবীরকে যিনি তিরধনুক চালানো শেখাচ্ছেন, সেই ট্রেনারই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন রণবীরের ছবি। ট্রেনারের কথায়, রামের অবতারের জন্য কোনওরকম ফাঁক রাখছেন না রণবীর। 

[আরও পড়ুন: আবির চট্টোপাধ্যায়ের মেয়ের ছবি প্রকাশ্যে, বাবা-মায়ের সঙ্গে হাসিমুখে পোজ ময়ূরাক্ষীর]

নীতিশ তিওয়ারির ফ্রেমে বলিউড এবং দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির মিশেলে কাস্টিংয়ে একটা বড় চমক অপেক্ষা করছে। গতবছর ‘আদিপুরুষ’ ঝড়ের মাঝেই রণবীর কাপুরের রাম হওয়ার কথা শোনা গিয়েছিল। তবে বাকি কাস্টিং নিয়ে ধন্দ ছিল! পরে শোনা গেল, রাবণের চরিত্রে দেখা যাবে কেজিএফ তারকা যশকে। অন্যদিকে হনুমানের ভূমিকায় বলিপাড়ার সানি দেওলকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ খ্যাতনামা দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণের চরিত্রে। ‘জওয়ান’, ‘মেরি ক্রিসমাস’ সিনেমার পর থেকে সেতুপতি হিন্দি ছবির দর্শকদের কাছেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ইতিমধ্যেই নীতিশের সঙ্গে প্রাথমিক স্তরে কথা হয়েছে সেতুপতির। যদিও সই-সাবুদ হয়নি, তবে অভিনেতা নাকি সবুজ সংকেত দিয়েছেন।

এই স্টার কাস্টিং যদি চূড়ান্ত হয়, তাহলে ভারতীয় দর্শকরা যে এক অন্যতম ম্যাগনাম অপাস উপহার পেতে চলেছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। অমিতাভ বচ্চন, সানি দেওল, রণবীর কাপুর হোক বা যশ, বিজয় সেতুপতি ভারতীয় বিনোদুনিয়ায় প্রত্যেকের জনপ্রিয়তাই মারাত্মক। উপরন্তু নীতিশ প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, “নতুন রামায়ণ আশা করি কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত হানবে না।”

[আরও পড়ুন: বলিউডে বচ্চন পরিবার থেকে টলিউডে পরম-পিয়া, রাজ-শুভশ্রী, রঙে মাতোয়ারা সবাই ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement