shono
Advertisement

ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে সানগ্লাস, ‘অ্যানিম্যাল’-এর নতুন পোস্টারে রোমহর্ষক রণবীর

জন্মদিনে বড় চমক দিতে চলেছেন অভিনেতা। কী সেটা?
Posted: 12:06 PM Sep 18, 2023Updated: 12:06 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’ (Animal), যেমন সিনেমার নাম, তেমনই রণবীর কাপুরের অবতার। চোখেমুখে হিংস্রতার ছাপ। ভয়াল চেহারা। এক নজরে অভিনেতাকে দেখে চেনা দায় ছিল ‘অ্যানিম্যাল’-এর পয়লা ঝলকে। এবার নতুন পোস্টারে আরও রোমহর্ষক রণবীর (Ranbir Kapoor)। ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে কালো রোদচশমা নিয়ে বন্য অবতারে ধরা দিলেন ‘অ্যানিম্যাল’ অভিনেতা।

Advertisement

শুধু তাই নয়, পাশাপাশি রণবীর কাপুরের জন্মদিনে যে বড়সড় চমক আসতে চলেছে, সেই ঘোষণাও করা হল প্রযোজনা সংস্থা টি সিরিজ-এর তরফে। সেদিন মুক্তি পাবে ‘অ্যানিম্যাল’-এর টিজার। নতুন পোস্টার শেয়ার করে প্রযোজনা সংস্থার বার্তা, ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরের কামাল দেখতে পারবেন। উল্লেখ্য, রণবীরের বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তি পাবে পয়লা ডিসেম্বর।

জুন মাসে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এর প্রি-টিজার প্রকাশ্যে আসতেই সরগরম হয়েছিল নেটপাড়া। যা দেখে উল্লাসে ফেটে পড়েছিলেন অনুরাগীরা। পাশাপাশি সিনে-সমালোচকরাও সেই আগাম ঝলক দেখে ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন যে এই ছবি বক্সঅফিসে দারুণ ব্যবসা করবে।

[আরও পড়ুন: দুয়ারে ১০০০ কোটি! বক্স অফিসে একাই ব্যাটিং বাদশার, ‘পাঠান’-এর রেকর্ডও ভাঙবে ‘জওয়ান’]

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’-পর এবার কাপুরপুত্রকে দেখা গেল একেবারে ভিন্ন অবতারে। ‘অ্যানিম্যাল’-এর মুখ্য ভূমিকায় রণবীর কাপুর থাকলেও বলিউডের একাধিক ক্ষুরধার অভিনেতাদের দেখা যাবে এই ছবিতে। রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি এবং রশ্মিকা মন্দানারা।

[আরও পড়ুন: শাঁখা-পলা, সিঁদুর পরে ভাস্বরকে জড়িয়ে দেবলীনা! ‘ভাদ্র মাসে বিয়ে?’, খেলেন খোঁচা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement